scorecardresearch
 

Shani Kripa Rashifal: সুসময়ের দিন গুণছে ৪ রাশি, শনির আশীর্বাদে ভাগ্যবদলের দিন শুরু

Shani Kripa Rashifal: শনিদেব পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করেছেন। শনিদেব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কিছু রাশির মানুষ ভাগ্যবান হয়েছেন। জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি বিশেষ স্থান রয়েছে।

Advertisement
সুসময়ের দিন গুণছে ৪ রাশি, শনির আশীর্বাদে ভাগ্যবদলের দিন শুরু সুসময়ের দিন গুণছে ৪ রাশি, শনির আশীর্বাদে ভাগ্যবদলের দিন শুরু

Shani Nakshatra Parivartan: জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে কর্মের দাতা বলা হয়। শনির অশুভ প্রভাবে সবাই ভয় পায়। শনি অশুভ হলে একজন মানুষকে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়, যেখানে শনি শুভ হলে জীবন সুখের হয়। শনি শুভ হলে একজন ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। শনিদেব পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করেছেন। শনিদেব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করার সঙ্গে সঙ্গে  কিছু রাশির মানুষ ভাগ্যবান হয়েছেন। এই রাশির জাতক জাতিকারা ২০২৪ সালের শেষের দিকে শুভ ফল পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিতে শনির আশীর্বাদ শুরু হয়েছিল-

মেষ রাশি (Aries)
কর্মক্ষেত্রে সাফল্য আসবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এ সময়টা কোনো আশীর্বাদের চেয়ে কম নয়। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আপনার দ্বারা করা কাজ প্রশংসা করা হবে।  দাম্পত্য জীবন সুখের হবে।
পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। মান-সম্মান ও পদ-প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (Taurus)
লেনদেনের জন্য সময়টি শুভ। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। চাকরি ও ব্যবসার জন্য সময় কোনো আশীর্বাদের  চেয়ে কম নয়। সম্মান, পদ ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে  সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। আপনার সঙ্গীর সঙ্গে  সময় কাটান।

সিংহ রাশি (Leo)
কন্যা রাশির জাতকদের উপর শনিদেবের বিশেষ আশীর্বাদ থাকবে। আপনার জীবনে সুখ এবং উন্নতি বয়ে আনবে। সরকারি চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের জন্যও সময়টি শুভ। এই সময়ে পদোন্নতির সম্ভাবনাও থাকতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement