scorecardresearch
 

Saturn Horoscope For 254 Days: শনির কৃপায় ৩ রাশির ভাগ্যবদল, আগামী ২৫৪ দিন ধরে সোনায় সোহাগা

Shani Rashifal: ২০২৫ সালের ২৮ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন শনিদেব। ফলে ২৫৪ দিন শনির গমনের কারণে ৩ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য পরিবর্তন হতে চলেছে।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • ২০২৫ সালের ২৮ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন শনিদেব।
  • ২৫৪ দিন শনির গমনের কারণে ৩ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য পরিবর্তন হতে চলেছে।

শনিদেব কর্মফলদাতা। কর্ম অনুযায়ী সবাইকে ফল দেন।  শনির গতিবিধির কারণে ৩ রাশির ভাগ্যবদল হতে চলেছে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে বসে আছে। আগামী বছর শনি রাশি পরিবর্তন করে। ২০২৫ সালের ২৮ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন শনিদেব। ফলে ২৫৪ দিন শনির গমনের কারণে ৩ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য পরিবর্তন হতে চলেছে।

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী ২৫৪ দিন কুম্ভ রাশিতে অধিষ্ঠিত শনি লাভজনক হতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা অনেক ভালো বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে, যা কথা বলে সমাধান করা যেতে পারে। আপনি কর্মজীবনে একাধিক কাজ পেতে পারেন, যা আপনার আর্থিক বৃদ্ধিতে সাহায্য করতে পারে।

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী ২৫৪ দিনে শনির গতিবিধি শুভ হতে পারে। শনির শুভ প্রভাবের কারণে আপনি অনেক কাজে সাফল্য পাবেন। সমাজে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে আপনাকে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। আপনি এই সময়ের মধ্যে অনেক নতুন বিনিয়োগের বিকল্প পেতে পারেন। 

আরও পড়ুন

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য কুম্ভ রাশিতে অধিষ্ঠিত শনি আগামী  ২৫৪ দিনে সুখবর নিয়ে আসতে পারে। আপনার জীবনে ইতিবাচকতা আসবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। আপনি কিছু সুখবর পেতে পারেন। সেই সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতেও যেতে পারেন। অর্থনৈতিক অবস্থাও ভালো থাকবে।

শনির কুদৃষ্টি কার উপর?

এই বছর শনির সাড়ে সাতি ও ধইয়ার অশুভ প্রভাবের কারণে ৫টি রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। শনির অশুভ প্রভাব কর্কট, বৃশ্চিক, মকর, কুম্ভ এবং মীন রাশির জাতক-জাতিকাদের সমস্যায় ফেলতে পারে।

Advertisement

Advertisement