scorecardresearch
 

Shani Impact 97 Days: শনির কৃপায় টানা ৯৭ দিন রাজার মতো বাঁচবেন, মালামাল ৩ রাশি

Saturn Transit 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি নক্ষত্র পরিবর্তনের কারণে এর প্রত্যক্ষ ইতিবাচক প্রভাব কিছু রাশির উপর দেখা যাবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির এই পুরো ৯৭ দিনের গতি তিনটি রাশির জন্য খুব উপকারী প্রমাণিত হতে চলেছে।

Advertisement
টানা ৯৭ দিন শনির সুনজরে ৩ রাশি টানা ৯৭ দিন শনির সুনজরে ৩ রাশি

Shani Nakshatra Parivartan: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেবের আশীর্বাদ যদি কারও উপর বর্ষিত হয় তবে তিনি তাকে ধনীও করতে পারেন। আপাতত, শনি এখন কুম্ভ রাশিতে বসে আছেন। গত বছর, তিনি কুম্ভ রাশিতে গোচর করেন, এরপর ২০২৫ সালে মীন রাশিতে গোচর করবেন। এই বছর, শনি নক্ষত্র পরিবর্তন করতে থাকবেন। বর্তমানে, তিনি পূর্ব ভাদ্রপদের দ্বিতীয় পদে রয়েছেন, যা ১৮ অগাস্ট থেকে বিপরীত দিকে যাবে এবং একই নক্ষত্রের প্রথম পদে প্রবেশ করবেন। ৩ অক্টোবর শনি শতভিষা নক্ষত্রের চতুর্থ পদে প্রবেশ করবেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির এই পুরো ৯৭  দিনের গতি তিনটি রাশির জন্য খুব উপকারী প্রমাণিত হতে চলেছে। চলুন বিস্তারিতভাবে এটি সম্পর্কে জানা যাক-

বৃশ্চিক (Scorpio)
শনির এই নক্ষত্র পরিবর্তন এই রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। বছরের পর বছর ধরে ঝুলে থাকা কাজ শেষ হবে। সম্পত্তি বৃদ্ধি দেখতে পাবেন। আপনি আপনার মায়ের স্বাস্থ্য সম্পর্কিত সুখবর শুনতে পাবেন। আপনি যদি কোনও ব্যবসায় জড়িত হন তবে এই ৯৭ দিন খুব শুভ বলে মনে করা হচ্ছে।  

আরও পড়ুন

কন্যা (Virgo)
শনির রাশি পরিবর্তন এই রাশির জন্য খুবই উপকারী হবে। কোনো মামলা আইনি জটিলতায় আটকে থাকলে তাতে বিজয়ী হবেন। যারা ব্যবসা করছেন তারা এই ৯৭ দিনে কিছু ভাল খবর পেতে পারেন। সম্পত্তি বাড়ানোর জন্য যদি কোনো বিনিয়োগ করা হয়ে থাকে তবে তা লাভবান হবে। কাজের জন্য আপনাকে ভ্রমণও করতে হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

কুম্ভ (Aquarius)
শনির রাশি পরিবর্তন এই রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের আশীর্বাদ এই রাশির উপর থাকবে। শনির আশীর্বাদ এমনভাবে থাকবে যে সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায় প্রচুর লাভ হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement