scorecardresearch
 

Saturn Transit And Solar Eclipse Horoscope: সূর্যগ্রহণের দিনই শনির অবস্থান বদল, ৩ রাশি টানা আড়াই বছর মালামাল

Shani Gochar and Surya Grahan: ২০২৫ সালে সূর্যগ্রহণ এবং শনি গমনের তারিখ- ২০২৫ সালে ২৯ মার্চ শনি রাশি পরিবর্তন করবে। কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে শনি। শনি আড়াই বছর মীন রাশিতে অবস্থান করবে।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • ২০২৫ সালে ২৯ মার্চ শনি রাশি পরিবর্তন করবে।
  • কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে শনি।

জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহণ এবং সূর্যগ্রহণের বিশেষ তাৎপর্য আছে। বর্তমানে শনি অবস্থান করছে কুম্ভ রাশিতে। ২০২৪ সালের শেষ পর্যন্ত এই রাশিতেই থাকবে শনি। পরের বছর অর্থাৎ ২০২৫ সালে দেবগুরু বৃহস্পতির মীন রাশিতে প্রবেশ করবে শনি। ওই সময় শনি এবং সূর্যরিল যোগ ঘটতে চলেছে।  ২০২৫ সালে শনি গ্রহের গোচরের দিনই ঘটবে সূর্যগ্রহণ। জেনে নিন কোন দিনে সূর্যগ্রহণ ঘটবে এবং শনি গ্রহ গমন করবে। কোন কোন রাশির জাতক-জাতিকারা সৌভাগ্যবান হবে-

২০২৫ সালে সূর্যগ্রহণ এবং শনি গমনের তারিখ- ২০২৫ সালে ২৯ মার্চ শনি রাশি পরিবর্তন করবে। কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে শনি। শনি আড়াই বছর মীন রাশিতে অবস্থান করবে। এই দিনেই ঘটবে সূর্যগ্রহণ। তবে ভারতে এই সূর্যগ্রহণ দেখা যাবে না। ২০২৫ সালে মীন রাশিতে যাওয়ার পর ২০২৭ সালের ৪ জুন মেষ রাশিতে প্রবেশ করবে শনি।

সিংহ রাশি- সূর্যগ্রহণের দিন শনির গমন সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল হতে চলেছে। সিংহ রাশির অধিপতি সূর্য। এই রাশির জাতক-জাতিকারা সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। শনির প্রভাবে আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে বড় দায়িত্ব পেতে পারেন। ব্যবসায় লাভ হবে। আয় বাড়তে পারে।

আরও পড়ুন

তুলা রাশি- মীন রাশির জাতক-জাতিকাদের জন্য শনির গমন লাভজনক হবে। শনিদেবের কৃপায় আপনি জীবনে সুখ লাভ করবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ২০২৫ সালের মার্চের পরে আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আপনার ব্যক্তিত্ব উন্নত হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য লাভজনক হতে চলেছে। আপনার আর্থিক ক্ষমতা বাড়বে। 

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সুখ ও সমৃদ্ধি বয়ে আনবে শনি এবং সূর্য। এই সময়কালে আপনি বৈষয়িক সুখ এবং সম্পদ অর্জন করবেন। আয়ের নতুন পথ খুলবে। আপনার অমীমাংসিত কাজ শেষ হতে পারে। এই সময়টা চাকরিজীবীদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। সম্পদ আহরণে সফল হবেন। আর্থিক অবস্থা ভালো হবে।

Advertisement

Advertisement