scorecardresearch
 

Shani Blessing Zodiac till Diwali: আর ৪৮ ঘণ্টা পরেই শনির কৃপায় বদলাচ্ছে ৪ রাশির ভাগ্য, দীপাবলি পর্যন্ত সুসময়

Shani Nakshatra Gochar 2024 : শনিদেব ১৮ অগাস্ট পূর্বভাদ্রপদ নক্ষত্রের প্রথম পর্বে প্রবেশ করছেন। নিজের মূলত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে বক্রী হয়ে শনি আবার পূর্বভাদ্রপদ নক্ষত্রের প্রথম পর্বে ফিরে আসছেন, যাকে বৃহস্পতির নক্ষত্র বলা হয়। অর্থাৎ, বক্রী গতিতে চলার সময়, শনি ক্রমাগত পিছিয়ে যাচ্ছে। শনির এই বিপরীত গতি দীপাবলির আগে মকর এবং কুম্ভ সহ ৪টি রাশিকে সমৃদ্ধ করবে। আপনি হঠাৎ করে প্রচুর অর্থ পেতে পারেন এবং আপনার কেরিয়ারেও জন্য ভাল সম্ভাবনা রয়েছে। দেখুন কোন কোন রাশিতে থাকবে শনির বিশেষ আশীর্বাদ।

Advertisement
শনির নক্ষত্র বদলে দীপাবলি  পর্যন্ত দারুণ কাটবে ৪ রাশির শনির নক্ষত্র বদলে দীপাবলি পর্যন্ত দারুণ কাটবে ৪ রাশির

Saturn Transits 2024 in Purvabharapada Nakshatra: শনি কুম্ভ রাশিতে গমন করছেন এবং ২৯  জুন থেকে এই রাশিতে বক্রী অবস্থায় আছেন। ১৫  নভেম্বর কুম্ভ রাশিতে মার্গী হবেন। এমন পরিস্থিতিতে,বক্রী গতিতে চলার সময়, ১৮ অগাস্ট পূর্বভাদ্রপদ নক্ষত্রের প্রথম পর্বে শনি আবার ফিরে আসছেন এবং ৩ অক্টোবর পর্যন্ত এই পর্বে গোচরের পর শনি গ্রহ শতভিষা নক্ষত্রে পৌঁছাবে। এমন পরিস্থিতিতে, শনি, তার রাশি কুম্ভ রাশিতে পিছনের দিকে চলে যাওয়া অর্থাৎ বক্রী হয়ে, অনেক রাশির জন্য বিরূপ প্রভাব তৈরি করছে, কিন্তু কুম্ভ রাশি সহ ৪টি রাশির জন্য অত্যন্ত উপকারী ফল দেবেন। দীপাবলি পর্যন্ত, এই রাশির জাতকদের  প্রচুর উপার্জনের সুযোগ প্রদান করবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য শনির ব্কীর চাল লাভজনক হচ্ছে।

মিথুন রাশি (Gemini)
পূর্বভাদ্রপদ নক্ষত্রে শনির গমন মিথুন রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হবে। ভাগ্য তাদের সহায় হবে এবং তারা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনো কাজ এখন শেষ হতে পারে। মিথুন রাশির জাতক জাতিকারা জীবনে ভালো ফল পাবেন। আপনি আপনার বুদ্ধি এবং প্রজ্ঞা দিয়ে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। চাকরিজীবীরা তাদের কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। তারা যদি কোনো ধরনের শারীরিক বা মানসিক চাপে ভুগে থাকেন তবে তারা এই সময়ে স্বস্তি পেতে পারেন।  সংসারের সব সমস্যা এখন শেষ হয়ে যাবে।

তুলা রাশি (Libra)
পূর্বভাদ্রপদ নক্ষত্রে শনির গমন তুলা রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে বিভিন্ন সমস্যায় অবসান ঘটবে এবং চাকরিজীবীরা নতুন চাকরির সুযোগ পাবেন। কর্মজীবনে প্রচুর লাভের স্পষ্ট লক্ষণ রয়েছে এবং ব্যবসায় আয়ের উৎস বৃদ্ধি পাবে। আয়ের উৎসে প্রচুর বৃদ্ধি এবং ব্যবসায় আটকে থাকা সমস্ত অর্থ সফলভাবে পুনরুদ্ধার করা হবে। তারা কর্মক্ষেত্রে তাদের কঠোর পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আপনার সমস্ত ভুল  ধারণা দূর হতে পারে এবং এটি আপনাকে খুশি করবে। ইচ্ছা পূরণ হতে পারে এবং তারা তাদের বন্ধুদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। তারা বন্ধুদের সাহায্যে অর্থ উপার্জন করতে পারেন।  আর্থিক সমস্যা থেকে সম্পূর্ণ মুক্তি পাবেন এবং অপ্রয়োজনীয় খরচ উল্লেখযোগ্যভাবে হ্রাস পাবে। সফলভাবে অর্থ সঞ্চয় করতে পারেন এবং সম্পত্তি বা যানবাহন ইত্যাদি কেনার জন্য এটি সেরা সময়।

আরও পড়ুন

Advertisement

মকর রাশি (Capricorn)
শনির নক্ষত্র  পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল দেবে এবং আপনি ব্যবসার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও অনুকূল ফল পাবেন। এটি আপনার ইচ্ছা পূরণের সময় এবং আপনি বকেয়া অর্থ পাবেন বলে আপনার মন খুব খুশি হবে। আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে এবং কোথাও থেকে আটকে থাকা অর্থ পেয়ে আপনার মন খুশি হবে। যারা দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তারা এই সময়ে নতুন এবং চমৎকার সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির সাড়ে সাতির শেষ পর্ব চলছে। শনিদেব বৃহস্পতির মাধ্যমে এই রাশির জাতকদের শুভ ফল প্রদান করবেন। এই সময়ে তাদের বৈষয়িক স্বাচ্ছন্দ্য বাড়বে এবং আয়ের নতুন উৎসও তৈরি হবে। তাদের সকল অমীমাংসিত কাজ সফলভাবে সম্পন্ন করা হবে। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যায় ভুগছেন তবে আপনি এর থেকে মুক্তি পেতে পারেন। উৎসাহ ও উদ্দীপনা বৃদ্ধি পাবে। জাতকরা বিপুল আর্থিক সুবিধা অর্জনের সুযোগ পাবেন এবং অর্থ সঞ্চয়ের পাশাপাশি তাদের খরচ মেটাতে পারবেন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের দ্বাদশ ঘরে বৃহস্পতির শুভ দৃষ্টি  থাকায় তাদের খরচ কমতে পারে।  আর্থিক অবস্থার উল্লেখযোগ্য উন্নতি হবে। জাতকদের জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement