scorecardresearch
 

Saturn Vakri Till 15 November: উল্টো পথে হাঁটছেন শনিদেব, ১৫ নভেম্বর পর্যন্ত ৩ রাশির আর্থিক উন্নতি

শনির এই অবস্থান ১৫ নভেম্বর পর্যন্ত স্থায়ী হবে। জ্যোতিষশাস্ত্রে শনির এই অবস্থানটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে শনির গমন খুবই গুরুত্বপূর্ণ। যে সকল রাশির জাতক-জাতিকাদের উপর শনির শুভ দৃষ্টি থাকে তাঁদের জীবনে খুব একটা সমস্যায় পড়তে হয় না।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • শনির এই অবস্থান ১৫ নভেম্বর পর্যন্ত স্থায়ী হবে।
  • জ্যোতিষশাস্ত্রে শনির এই অবস্থানটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

 শনিদেব পশ্চাদগামী হয়েছেন। শনির বিপরীত গতি গ্রহ এবং রাশির উপর বিরাট প্রভাব ফেলে। শনিদেব ২৯ জুন থেকে আছেন বক্রী অবস্থায়। শনির এই অবস্থান ১৫ নভেম্বর পর্যন্ত স্থায়ী হবে। জ্যোতিষশাস্ত্রে শনির এই অবস্থানটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে শনির গমন খুবই গুরুত্বপূর্ণ। যে সকল রাশির জাতক-জাতিকাদের উপর শনির শুভ দৃষ্টি থাকে তাঁদের জীবনে খুব একটা সমস্যায় পড়তে হয় না। বর্তমানে শনিদেব উল্টো পথে চলছেন। এবং নভেম্বর পর্যন্ত সেই অবস্থানে থাকবেন। এর ফলে ওই সময়কাল পর্যন্ত ৪ রাশির জাতক-জাতিকা পাবেন শনির কৃপা।

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের উপর শনিদেবের আশীর্বাদ বজায় থাকবে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। জীবনের মানসিক ও শারীরিক সমস্যাও দূর হতে শুরু করবে। কাজে আগ্রহী হবেন। আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের মধ্যে মাধুর্য থাকবে। সেই সঙ্গে বড় কোনও ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। শনিবার ওম শন শনিশ্চরায় নমঃ মন্ত্রটি জপ করুন।

মিথুন রাশি- মিথুন রাশির জাতক-জাতিকারা শনিদেবের বক্রী অবস্থানে লাভবান হতে পারেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। নতুন চাকরি পাওয়ার ইঙ্গিতও রয়েছে। ব্যবসায় করা কঠোর পরিশ্রম ফল দেবে। অর্থনৈতিক অবস্থাও মজবুত হবে। ভাগ্য আপনার প্রতি সদয় হবে। আপনার হাতে আসবে টাকা। খরচে লাগাম টানতে পারবেন। 

আরও পড়ুন

ধনু রাশি- কুম্ভ রাশিতে শনিদেবের যাত্রা ধনু রাশির জাতক-জাতিকাদের জন্যও খুব শুভ হতে চলেছে। ব্যবসায় সাফল্য পাবেন। দাম্পত্য জীবনও ভালো থাকবে। সেই সঙ্গে আয়ও বাড়বে। এর পাশাপাশি সম্মানও বাড়বে।
এই সময়ে করা কাজে সাফল্য আসবে। ব্যবসায়িক ও চাকরিজীবীদের জন্য সময় ভালো যাবে। ব্যবস্থা  থেকে লাভের সম্ভাবনাও রয়েছে।

Advertisement

Advertisement