scorecardresearch
 

Shukra Shani Yuti: ধনসম্পদ লাফিয়ে বাড়বে, শুক্র-শনির মিলনে বিরাট উন্নতি ৩ রাশির

জ্যোতিষ মতে, আগামী ডিসেম্বর মাসে কুম্ভ রাশিতে শুক্র এবং শনির মিলন হবে। যার প্রভাবে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। সব কাজে সাফল্য আসবে। 

Advertisement
দুই গ্রহের মিলনে লাভবান হবেন ৩ রাশির জাতকরা। দুই গ্রহের মিলনে লাভবান হবেন ৩ রাশির জাতকরা।
হাইলাইটস
  • কুম্ভ রাশিতে শুক্র এবং শনির মিলন হবে।
  • যার প্রভাবে কপাল খুলবে ৩ রাশির জাতকদের।
  • সব কাজে সাফল্য আসবে। 

জ্যোতিষ মতে, আগামী ডিসেম্বর মাসে কুম্ভ রাশিতে শুক্র এবং শনির মিলন হবে। যার প্রভাবে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। সব কাজে সাফল্য আসবে। 

মকর রাশি (Capricorn): 

ভাগ্যোদয় হবে মকর রাশির জাতকদের। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। কেরিয়ারে পদোন্নতি হবে। আয় বাড়বে। সব কাজে সাফল্যের যোগ রয়েছে। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra): 

কপাল খুলবে তুলা রাশির জাতকদের। কেরিয়ারে উন্নতি হবে। ব্যবসায়ীরা সাফল্যের মুখ দেখবেন। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

বৃষ রাশি (Taurus): 

 বৃষ রাশির জাতকদের জন্য ভাল সময়। সুখ-সম্পদ বাড়বে। দীর্ঘদিনের কোনও আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। সব কাজে বাধা দূর হবে। ব্যবসা লাভজনক হবে।


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, চলতি মাসে তুলাতে প্রবেশ করবে শুক্র। যার প্রভাবে কপাল খুলবে মকর, কর্কট এবং ধনু রাশির জাতকদের।

Advertisement