scorecardresearch
 

Shani Unlucky Zodiac: শনির উল্টো চালে নয়ছয় হবে টাকা, আগামী ৫ মাস সাবধানে থাকুন ৩ রাশি

Shani Unlucky Zodiac: বৈদিক জ্যোতিষ অুসারে, শনিদেবকে কর্মফলদাতা হিসাবে মনে করা হয়। শনি তাঁর ভক্তদের কর্ম অনুযায়ী ফল দিয়ে থাকেন। জ্যোতিষে শনিকে খুবই গুরুত্ব দিয়ে দেখা যায়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি নির্দিষ্ট সময় শেষ হওয়ার পরে, সমস্ত গ্রহ তাদের রাশি পরিবর্তন করে।

Advertisement
শনি বক্রী ২০২৪ শনি বক্রী ২০২৪
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ অুসারে, শনিদেবকে কর্মফলদাতা হিসাবে মনে করা হয়।

বৈদিক জ্যোতিষ অুসারে, শনিদেবকে কর্মফলদাতা হিসাবে মনে করা হয়। শনি তাঁর ভক্তদের কর্ম অনুযায়ী ফল দিয়ে থাকেন। জ্যোতিষে শনিকে খুবই গুরুত্ব দিয়ে দেখা যায়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি নির্দিষ্ট সময় শেষ হওয়ার পরে, সমস্ত গ্রহ তাদের রাশি পরিবর্তন করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩০ জুন শনিদেব কুম্ভ রাশিতে উল্টো চালে থাকবেন। শনির এই উল্টো চাল অনেক রাশির জীবন ছারখার করতে চলেছে। ধর্মীয় বিশ্বাস অনুসারে, যখন কোনও গ্রহ পিছিয়ে যায়, তখন তার শুভ ও অশুভ প্রভাব সমস্ত রাশির উপর দেখা যায়। 

শনিদেব ৩০ জুন সকাল ১২:৩৫ টায় কুম্ভ রাশিতে পিছিয়ে যাবেন এবং ১৫ নভেম্বর পর্যন্ত বিপরীত দিকে অগ্রসর হবেন। এমন পরিস্থিতিতে, এই সময়টি অনেক রাশির জাতকদের জন্য খুব বেদনাদায়ক হতে চলেছে। ৩০ জুন থেকে, শনিদেব বিপরীত দিকে যাবেন, যার প্রভাব ১২টি রাশির সমস্ত মানুষের উপর দেখা যাবে। কিন্তু কিছু রাশি আছে যারা চরম সমস্যার সম্মুখীন হতে পারেন। যার মধ্যে রয়েছে মেষ, বৃষ এবং মকর রাশির জাতক জাতিকারা।

মেষ রাশি
এই রাশির জাতকদের শনির প্রভাবে সমস্যা বাড়বে। দাম্পত্য জীবনে তিক্ততা বাড়বে। আর্থিক পরিস্থিতি নড়বড়ে হবে। কোনও কাজই সফল হবে না। ব্যবসায়ীদের এই সময় লোকসানের মুখোমুখি হতে হবে। ব্যয় করুন বুঝেশুনে। পরিবারে ঝগড়া-অশান্তির পরিস্থিতি হবে। 

আরও পড়ুন

মকর রাশি
বক্রী শনির প্রভাবে জুন থেকে নভেম্বর পর্যন্ত এই ছয় মাসে একের পর এক সমস্যা দেখা দেবে মকর রাশির জাতকদের জীবনে। এই সময় আপনার আত্মবিশ্বাসে ঘাটতি দেখা দেবে। টাকা-পয়সার ব্যাপারে আপনাকে আরও একটু সচেতন হতে হবে। আর্থিক লেনদেন এই সময় না করাই ভালো মকর রাশির জাতকদের। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন, না হলে অসুস্থ হয়ে পড়তে পারেন।

Advertisement

বৃষ রাশি
শনির উল্টে চালে এই রাশির জীবন জুন থেকে নভেম্বর একেবারে সমস্যায় জর্জরিত থাকবেষ কোনও কাজেই সফলতা মিলবে না। কর্মজীবনে চাপ বাড়বে, পরিশ্রমের পরও ফল পাবেন না। আর্থিক অনটন দেখা দেবে। অতিরিক্ত খরচ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মতের মিল হবে না। স্বাস্থ্য খারাপের দিকে এগোবে। চিকিৎসক না দেখালে বড়সড় রোগ দেখা দিতে পারে। 

বাঁচার উপায়
শনি যখন পিছিয়ে যায়, তখন শনিদেবকে খুশি করার জন্য ব্যবস্থা নিতে হবে। এ জন্য শনিবার উপোস করুন। শনি মন্দিরে গিয়ে তাকে দর্শন করুন। শনিদেবকে তেল, কালো তিল এবং নীল ফুল নিবেদন করুন। এর পরে শনি দোষ থেকে মুক্তির জন্য প্রার্থনা করুন। এছাড়াও এই দিনে ভগবান শিবের উপবাস করা উচিত নয় এবং শিবলিঙ্গে বেলপত্র নিবেদন করা উচিত।শনির অশুভ প্রভাব থেকে বাঁচতে প্রতি শনিবার একটি পাত্রে সামান্য সর্ষের তেল নিন এবং মুখের দিকে তাকিয়ে ছায়া দান করুন। প্রতিদিন হনুমান ও শনি চালিসা পাঠ করলে শনিদেব প্রসন্ন হন। শনির মন্ত্র "ওম শনিদেবায় নমঃ" জপ করুন। প্রতি শনিবার অশ্বত্থ গাছের মূলে প্রদীপ জ্বালিয়ে জল নিবেদন করুন। 

Advertisement