scorecardresearch
 

Shiva Blessing Zodiac till 31 August: ৩১ অগাস্ট পর্যন্ত শিবের আশীর্বাদ, আগামী দু'মাসে চোখ ধাঁধান উন্নতি ৫ রাশির

Sawan 2023 Rashifal: হিন্দু ক্যালেন্ডার অনুসারে ৪ জুলাই থেকে শ্রাবণ মাস শুরু হয়েছে। এবার পুরো দুই মাস চলবে শ্রাবণ। পাঁচটি রাশির জন্য এই শ্রাবণ মাসটি শুভ হতে চলেছে।

Advertisement
ভোলানাথের আশীর্বাদ বর্ষাবে ৫ রাশিতে ভোলানাথের আশীর্বাদ বর্ষাবে ৫ রাশিতে

Sawan 2023 Shiva Blessing Zodiac: ভগবান শিবের প্রিয় মাস শ্রাবণ শুরু হয়েছে। এই মাসে ভোলেনাথের পূজা করলে ভালো ফল পাবেন। প্রসঙ্গত গত মঙ্গলবার (৪ জুলাই, ২০২৩) থেকে শুরু হচ্ছে ভগবান শিবের পূজার মহা উৎসব। এই বছর শ্রাবণ ৫৮ দিনের অর্থাৎ শ্রাবণ মাস ভগবান শিবের পূজা ও ভক্তির জন্য দুই মাস হবে। পবিত্র শ্রাবণ মাস ৫ জুলাই থেকে শুরু হয়ে চলবে ৩১ অগাস্ট পর্যন্ত। এই সময়ে, ১৮ জুলাই থেকে ১৬ অগাস্ট পর্যন্ত অধিক মাস থাকবে। এ কারণে এ বছর শ্রাবণ মাস হবে ২ মাসের। ধর্মীয় বিশ্বাস অনুসারে, দেবশয়নী একাদশী থেকে দেবোত্থান একাদশী পর্যন্ত ভগবান বিষ্ণু যোগনিদ্রায় বিরাজ করেন। এমন পরিস্থিতিতে, মহাবিশ্বের ক্রিয়াকলাপ ভগবান শিবের হাতে থাকে। আধিকামাসের কারণে এবার চতুর্মাস চার মাসের পরিবর্তে পাঁচ মাস হবে। শ্রাবণ মাস ভগবান শিবের খুব প্রিয়। হিন্দু পঞ্জিকা অনুসারে, শ্রাবণ মাস পঞ্চম মাস। শ্রাবণ  মাসে এমন কিছু রাশি রয়েছে যার উপর শিবের আশীর্বাদ বর্ষিত হবে। এই রাশিগুলির উপর ভগবান শিবের আশীর্বাদ থাকবে।  আসুন জেনে নেওয়া যাক  সেই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে-

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাস সমৃদ্ধি বয়ে আনবে । পরিবারে সুখের পরিবেশ থাকবে। আপনি আপনার প্রিয়জনকে সাহায্য করতে এগিয়ে যাবেন। এই শ্রাবণ মাসে আপনার সব কষ্ট দূর হয়ে যাবে। আপনি আপনার প্রিয়জনের কাছাকাছি যাবেন এবং আপনার বিগড়ে যাওয়া কাজগুলি এবার হয়ে যাবে। এই শ্রাবণে ভ্রমণ করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন, তাহলে আপনার অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
ভগবান শিবের প্রিয় এই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য সুখ বয়ে আনবে । এই সময়ে আপনি নতুন লোকের সঙ্গে দেখা করবেন, যার কারণে আপনার নতুন পরিচিতি তৈরি হবে। সিংহ রাশির জাতক জাতিকারা জুলাই মাসে নতুন কাজ শুরু করতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা বা অসম্পূর্ণ কাজগুলো শেষ করার সময় এসেছে। প্রেম জীবনে নতুন অতিথির আগমন হতে পারে, যে আপনার জীবনকে নতুন পথে নিয়ে যেতে পারে।

আরও পড়ুন

Advertisement


তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য শ্রাবণ মাসটি ফলদায়ক হবে। শিবের আশীর্বাদ আপনার উপর থাকবে। আপনার সব কাজ সফল হবে। ভোলেনাথের পূজা করুন এবং আপনি যদি দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে আপনার এই স্বপ্ন এবার পূরণ হবে, শীঘ্রই আপনার কাছে একটি নতুন চাকরির অফার আসবে। পিতামাতার সহায়তায়, আপনি একটি নতুন বাড়ি বা ফ্ল্যাট কিনতে পারেন। এই সময়ে ভাইবোনদের সঙ্গে দেখা করার পরিকল্পনা করতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য শ্রাবণ মাসটি নতুন আশা নিয়ে আসতে পারে। এই মাসে আপনাকে একটু বেশি কাজ করতে হতে পারে। কিন্তু সেই পরিশ্রমের ফল আপনি শীঘ্রই পাবেন। আপনার পথ সহজ হবে। শ্রাবণ মাসে আপনি আপনার সঙ্গীর সঙ্গে বেড়াতে যেতে পারেন। যার কারণে আপনারা একে অপরের সঙ্গে ভাল সময় কাটাবেন এবং একে অপরকে বুঝতে পারবেন। এই মাসে আপনার সমস্ত ঝামেলা দূর হয়ে যাবে। আপনি আপনার প্রিয়জনের কাছাকাছি যাবেন এবং আপনার আটকে থাকা  কাজগুলি হয়ে যাবে। 

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য শ্রাবণ  মাসটি শুভ হতে চলেছে । এই শ্রাবণ মাসে শিবের আশীর্বাদ আপনার উপর বর্ষিত হতে চলেছে। আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। আপনি যদি বিয়ে করার কথা ভাবছেন, তাহলে শীঘ্রই আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে দেখা করতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, কিছু উপেক্ষা করবেন না, অন্যথায় এটি বড় সমস্যা  হতে পারে। ছাত্র-ছাত্রীদের লেখাপড়ায় বিশেষ মনোযোগ দিতে হবে, মনের মধ্যে কোনো ধরনের বিভ্রান্তি আনবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement