scorecardresearch
 

Sawan Career Lucky Zodiac Signs: শ্রাবণে ৫ রাশির কেরিয়ারে তুঙ্গ সাফল্য, প্রেমজীবনও দুর্দান্ত

এ বছর ৪ জুলাই থেকে শুরু হবে শ্রাবণ। চলবে ৩১ অগাস্ট পর্যন্ত। জ্যোতিষীদের মতে, ১৯ বছর পরে এমন শ্রাবণ মাস দেখা যাবে, যা চলবে ৫৯ দিন।

Advertisement
Sawan Rashifal। শ্রাবণ মাসের রাশিফল। Sawan Rashifal। শ্রাবণ মাসের রাশিফল।
হাইলাইটস
  • শ্রাবণ মাসে লাকি ৫ রাশি।
  • ৫ রাশির কেরিয়ার থাকবে তুঙ্গে।

শ্রাবণ মাসে আসছে একাধিক শুভ যোগ। পাঁচটি রাশির জন্য আনতে চলেছে সম্পদ এবং সমৃদ্ধি। হিন্দু পঞ্জিকা মতে, ১৯ বছর পর এবার শ্রাবণে ঘটছে বিরল ঘটনা। যার সুফল পাবে একাধিক রাশির জাতক-জাতিকারা। ৫৯ দিনের শ্রাবণ মাস। রয়েছে ৮টি সোমবার। শ্রাবণ মাস এবার লাকি হতে চলেছে ৫ রাশির জাতক-জাতিকার। 

এ বছর ৪ জুলাই থেকে শুরু হবে শ্রাবণ। চলবে ৩১ অগাস্ট পর্যন্ত। জ্যোতিষীদের মতে, ১৯ বছর পরে এমন শ্রাবণ মাস দেখা যাবে, যা চলবে ৫৯ দিন। চলুন জেনে নেওয়া যাক, শ্রাবণ মাসে কোন কোন রাশির জাতক-জাতিকারা সুফল পাবেন? 

ধনু রাশি- শ্রাবণে ধনু রাশির জাতক-জাতিকাদের উপর থাকবে শিবের আশীর্বাদ। আপনি ইতিবাচক ফল পাবেন। যা আপনার চেষ্টা সাফল্য লাভ করবে। বৈবাহিক সমস্যা থেকেও মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসায় বড় সুযোগ পেতে পারেন। পেশাদারি সাফল্যের যোগ। 

আরও পড়ুন

তুলা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্যও শুভ হতে চলেছে তুলা রাশি। আপনার স্বপ্ন বাস্তবে পরিণত হবে। নতুন চাকরির সুযোগ আপনার দরজায় কড়া নাড়তে পারে। বেতন বৃদ্ধি পেতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়ার সম্ভাবনা রয়েছে। শিবের বিশেষ কৃপা আপনার উপর থাকবে। আটকে থাকা কাজ সফলভাবে সম্পন্ন হবে। শ্রাবণ সোমবার উপবাস করলে উপকার পাবেন।

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের কঠোর পরিশ্রম এই বর্ষায় ফল দেবে। এবার প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে পারবেন। আপনার অর্থযোগও প্রবল। কেরিয়ারে সাফল্য পাবেন। মিলবে পরিশ্রমের ফল। 

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের অনুকূলে যাবে শ্রাবণ মাস। জীবনে পাবেন নানা সাফল্য। আপনার প্রেমজীবন সুন্দর হয়ে উঠবে। সংসারে আসবে সুখ-শান্তি। কেরিয়ারেও উন্নতির যোগ। 

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাস অনুকূল হবে। আপনার সমস্ত স্বপ্ন সত্যি হবে। শিবের বিশেষ কৃপা আপনার উপর থাকবে। বিদেশ ভ্রমণে আগ্রহী হলে এই সময়ে আপনার ইচ্ছা পূরণ হবে। গাড়ি কিনতেও পারেন। কর্মজীবনের আপনি দুর্দান্ত সুযোগ পাবেন। সাফল্য ও সমৃদ্ধির যোগ।

Advertisement


Advertisement