scorecardresearch
 

Sawan Shiva Blessing Zodiac: ৭২ বছর পর দুর্লভ সংযোগ শ্রাবণে, আগামী এক মাস মহাদেবের কৃপা ৪ রাশিতে

Sawan Rashifal 2024: হিন্দু ক্যালেন্ডার অনুসারে ২২ জুলাই ২০২৪ থেকে শুরু হচ্ছে ভগবান শিবের খুব প্রিয় মাস শ্রাবণ। শিব ভক্তরা শ্রাবণ মাসে ব্রত করেন, বিশেষ প্রার্থনা করেন এবং ভগবান শিব তাদের সমস্ত ইচ্ছা পূরণ করেন। জেনে নিন কোন রাশির জাতকরা এই শ্রাবণ মাসে ভগবান শিবের আশীর্বাদ পাচ্ছেন।

Advertisement
শ্রাবণে শিবের কৃপায় লাভবান ৪ রাশি শ্রাবণে শিবের কৃপায় লাভবান ৪ রাশি

Lord Shiva Sawan Month Rashifal: হিন্দু ধর্মে, শ্রাবণ মাসে ভগবান শিবের পুজো অত্যন্ত  গুরুত্বপূর্ণ। ধর্মীয় বিশ্বাস যে এই মাসে শিব-গৌরীর আরাধনা করলে জীবনের সকল দুঃখ-কষ্ট থেকে মুক্তি পাওয়া যায় এবং ঘরে সুখ, সমৃদ্ধি আসে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এই বছর শ্রাবণ মাস ২২ জুলাই ২০২৪ থেকে শুরু হবে এবং এটি ১৯ অগাস্ট ২০২৪-এ শেষ হবে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, এই বছর শ্রাবণে দুটি অত্যন্ত বিরল সংযোগের  ঘটনা ঘটতে চলেছে। এ বছর শ্রাবণ মাস শুরু ও শেষ হবে সোমবার। সোমবার শিবের উপাসনার জন্য বিশেষ দিন হিসাবে বিবেচিত হয়। একই সময়ে, প্রায় ৭২ বছর পর, পুরো শ্রাবণে মোট ৫টি সোমবার হবে। শ্রাবণ মাসের প্রথম সোমবার সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং রবি যোগ গঠিত হয়েছে। এছাড়াও লক্ষ্মী নারায়ণ যোগ, শশী রাজযোগ, শুক্রাদিত্য রাজযোগ, বুধাদিত্য যোগ, গজকেশরী যোগ সহ কিছু শুভ সংযোগও শ্রাবণে তৈরি হবে। এই শুভ সংযোগের কারণে, কিছু রাশির উপর ভগবান শিবের বিশেষ আশীর্বাদ বর্ষিত হবে এবং ধন, সুখ এবং সৌভাগ্য বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া যাক শ্রাবণ মাসে কোন রাশির জাতক জাতিকারা বিরল সংযোগ  থেকে উপকৃত হবেন?

শ্রাবণ মাসে বিশেষ শুভ যোগ
প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, শুক্রাদিত্য, নবপঞ্চম এবং শশ যোগের মতো অনেকগুলি শুভ যোগের বিরল সংযোগ এই বছর শ্রাবণ মাস শুরু হচ্ছে। এর পাশাপাশি শ্রাবণ মাসে মঙ্গল-বুধ যোগ, গজকেশরী যোগের মতো শুভ যোগও তৈরি হবে। যা ৪টি রাশির জাতকদের অসাধারণ ফল দেবে। 

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা শ্রাবণ মাসে অনেক সুবিধা পাবেন। কেরিয়ার সংক্রান্ত সমস্যার সমাধান হবে। আর্থিক সুবিধা হবে। সম্পর্কের কোনো ফাটল থাকলে তা এখন কেটে যাবে। 

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
ভগবান শিব কন্যা রাশির জাতকদের কর্মজীবনে উন্নতি দেবেন। এই লোকেরা সম্পদ এবং সুখও পাবেন। আর্থিক শক্তির কারণে আপনি স্বস্তি বোধ করবেন। 

সিংহ রাশি (Leo)
শ্রাবণ মাসটি সিংহ রাশির জাতকদের জন্য সৌভাগ্য বৃদ্ধির কারণ হতে পারে। ব্যবসায়ীরা প্রচুর লাভ পাবেন। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। আয় বাড়বে। পরিবারে সুখ থাকবে। 

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতক জাতিকাদের শ্রাবণ মাসে আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থ প্রবাহের নতুন পথ তৈরি হবে। কর্মজীবনে উন্নতির সময়। পরিশ্রম করুন ফল পাবেন। 

(Disclaimer:  এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement