scorecardresearch
 

Sawan Horoscope Shiva Blessings: শ্রাবণ মাসে বিরল রাজযোগ, শিবের কৃপায় ৩ রাশির তুঙ্গ উন্নতি

হিন্দু ক্যালেন্ডার মতে, ২২ জুলাই সকাল ৫টা ৩৭ মিনিট থেকে সর্বার্থ সিদ্ধি যোগ শুরু হচ্ছে। শেষ তারিখ ১৯ অগাস্ট, সোমবার। সোমবার প্রীতি যোগ এবং আয়ুষ্মান যোগের একটি অনন্য সংমিশ্রণও তৈরি হচ্ছে। এই মাসে গ্রহ-নক্ষত্রের একাধিক রাজযোগও তৈরি হচ্ছে। শ্রাবণে  শুক্রাদিত্য, বুধাদিত্য, নবপঞ্চম যোগ, গজকেশরী যোগ, কুবের যোগ, শশের মতো রাজযোগ গঠিত হতে চলেছে। এর ফলে উপকৃত হতে চলেছেন ৩ রাশির জাতক-জাতিকারা।

Advertisement
শ্রাবণের রাশিফল শ্রাবণের রাশিফল
হাইলাইটস
  • হিন্দু ক্যালেন্ডার মতে, ২২ জুলাই সকাল ৫টা ৩৭ মিনিট থেকে সর্বার্থ সিদ্ধি যোগ শুরু হচ্ছে।
  • উপকৃত হতে চলেছেন ৩ রাশির জাতক-জাতিকারা।

এবারের শ্রাবণ মাস বিশেষ হতে চলেছে। এই সময়ে একটি বা দু'টি নয়, চারটি শুভ ঘটনা ঘটতে চলেছে। এর মধ্যে একটি ঘটনা ৭২ বছর পর ঘটছে। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী এবার শ্রাবণ মাসে ৫টি সোমবার পড়ছে। শিব ভক্তদের জন্য বিশেষ মাস এটি। হিন্দু ক্যালেন্ডার মতে, ২২ জুলাই সকাল ৫টা ৩৭ মিনিট থেকে সর্বার্থ সিদ্ধি যোগ শুরু হচ্ছে। শেষ তারিখ ১৯ অগাস্ট, সোমবার। সোমবার প্রীতি যোগ এবং আয়ুষ্মান যোগের একটি অনন্য সংমিশ্রণও তৈরি হচ্ছে। এই মাসে গ্রহ-নক্ষত্রের একাধিক রাজযোগও তৈরি হচ্ছে। শ্রাবণে  শুক্রাদিত্য, বুধাদিত্য, নবপঞ্চম যোগ, গজকেশরী যোগ, কুবের যোগ, শশের মতো রাজযোগ গঠিত হতে চলেছে। এর ফলে উপকৃত হতে চলেছেন ৩ রাশির জাতক-জাতিকারা।

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকারা বৈষয়িক সুখ পাবেন। এর পাশাপাশি, পরিবারের সঙ্গে ভালো সময় কাটতে পারে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ আবার শুরু হতে পারে। পরিবারের মধ্যে চলমান কলহের অবসান হতে পারে। এই রাশির জাতক-জাতিকারা শিবের কৃপায় ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আপনি নতুন কোনও কাজ বা পরিকল্পনা করলে এই সময়ে তার সুফল পাবেন। 

সিংহ রাশি-এই রাশির জাতক-জাতিকারা সুখলাভ করতে চলেছেন শ্রাবণ মাসে। কর্মজীবনে আপনি অনেক সুবিধা পাবেন। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরা ভালো সুযোগ পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা মজবুত হতে পারে। আপনি কোথাও বিনিয়োগ করতে পারেন। আপনি বড় সিদ্ধান্ত নিতে পারেন, যা ফলদায়ী হবে। আপনার উপরে থাকবে মহাদেবের কৃপা। 

আরও পড়ুন

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ উপকারী হবে। আপনি যদি অর্থ বিনিয়োগের কথা ভাবছেন, তবে এই সময়ের মধ্যে তা করতে পারেন। কর্মক্ষেত্রেও এই মাসটি আপনার জন্য ভালো যাবে। মহাদেবের কৃপায় আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। কেরিয়ারে উন্নতি করবেন। চাকরি ও ব্যবসায় আপনি এগিয়ে যাবেন। শক্তিশালী হবে আর্থিক দিন। কোনও নতুন কাজ শুরু করার জন্য এটা আদর্শ মাস। 

Advertisement

Advertisement