scorecardresearch
 

Sawan 2024 Lucky Zodiac: শ্রাবণে শিবের কৃপায় জীবন ভরবে প্রেমে, দাম্পত্য জীবন সুখে কাটবে ৪ রাশির

Sawan 2024 Lucky Zodiac: শ্রাবণ মাসকে দেবাদিদেব মহাদেবের প্রিয় রাশি বলে মনে করা হয়। যা শুরু হতে চলেছে ২২ জুলাই থেকে। তবে এই বছরের শ্রাবণ মাসের শুরু বেশ কিছু শুভ যোগ নক্ষত্রে হবে। যার প্রভাব মহাদেবের কিছু প্রিয় রাশির ওপর পড়তে চলেছে। পঞ্চাঙ্গ অনুসারে, এই বছর প্রায় ৭২ বছর পর এরকম অদ্ভুত সংযোগের সৃষ্টি হয়েছে।

Advertisement
শ্রাবণ মাস ২০২৪ শ্রাবণ মাস ২০২৪
হাইলাইটস
  • শ্রাবণ মাসকে দেবাদিদেব মহাদেবের প্রিয় রাশি বলে মনে করা হয়।

শ্রাবণ মাসকে দেবাদিদেব মহাদেবের প্রিয় রাশি বলে মনে করা হয়। যা শুরু হতে চলেছে ২২ জুলাই থেকে। তবে এই বছরের শ্রাবণ মাসের শুরু বেশ কিছু শুভ যোগ নক্ষত্রে হবে। যার প্রভাব মহাদেবের কিছু প্রিয় রাশির ওপর পড়তে চলেছে। পঞ্চাঙ্গ অনুসারে, এই বছর প্রায় ৭২ বছর পর এরকম অদ্ভুত সংযোগের সৃষ্টি হয়েছে। ২২ জুলাই শ্রাবণ মাসের প্রথমদিন প্রীতি, আয়ুষ্মান ও সিদ্ধি যোগের সংযোগ তৈরি হবে। আরও একটি বিশেষ কথা হল যে শ্রাবণ মাসের শুরু ও শেষ সোমবারেই হচ্ছে। এই শুভ যোগ শিবের ভক্তদের জন্য খুবই ভাল। শ্রাবণ মাসে অনেক রাশির জাতকেরা জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। বৈবাহিক ও দাম্পত্য জীবনও ভাল থাকবে। 

মেষ রাশি
শ্রাবন মাসটি আপনার জন্য খুব শুভ হবে। আপনার বিবাহিত জীবন আগের চেয়ে সুখী হবে। প্রেমের সম্পর্কে ভাল থাকবে। এইভাবে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে শ্রাবণ মাসটি পুরোপুরি উপভোগ করবেন। এছাড়া কর্মে আসা বাধাও মহাদেবের কৃপায় দূর হবে।

সিংহ রাশি
শ্রাবন মাসে সিংহ রাশির জাতকদের বৈবাহিক ও প্রেম জীবনে অলৌকিক ও ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। একদিকে যেমন বৈষয়িক স্বাচ্ছন্দ্য বাড়বে, অন্যদিকে ব্যক্তিগত সম্পর্কও উন্নত হবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন।

আরও পড়ুন

ধনু রাশি
ভগবান শিব ধনু রাশির জাতক জাতিকাদের উপর শ্রাবণ মাসে প্রচুর আশীর্বাদ বর্ষণ করবেন। অবিবাহিতদের বিয়ে এই মাসে ঠিক হতে পারে। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনার পরিবারের সদস্যরা আপনার সম্পর্ককে মেনে নিতে পারে। এছাড়া বিবাহিত জীবনে চলমান সমস্যাগুলিও এই মাসে সমাধান করা যেতে পারে।

মকর রাশি
শ্রাবন মাস আপনার জন্য শুভ প্রমাণিত হবে। দাম্পত্য জীবনে সঙ্গীর সঙ্গে কোনও ধরনের মতবিরোধ চললে তা মিটে যাবে। আপনি এই মাসে আপনার সঙ্গীর সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। এতে আপনার সম্পর্ক আরও মজবুত হবে। এছাড়া আর্থিক অবস্থাও ভাল থাকবে।

Advertisement

Advertisement