scorecardresearch
 

Sawan Adhik Maas Lucky Zodiacs: ১৯ বছর পর শ্রাবণে দুর্লভ যোগ, শিবের কৃপায় ৫৯ দিন অর্থযোগ ৫ রাশির

শিব ভক্তদের জন্য খুবই বিশেষ মাস শ্রাবণ। এই শুভ পবিত্র মাসে শিবের আরাধনা করলে তাঁর কৃপায় মেলে। যশ, খ্যাতি ও উন্নতি হয়। ১৯ বছর পর দুর্লভযোগ তৈরি হয়েছে শ্রাবণে।

Advertisement
Sawan Lucky Zodiac Signs। শ্রাবণ মাসের লাকি রাশি। Sawan Lucky Zodiac Signs। শ্রাবণ মাসের লাকি রাশি।
হাইলাইটস
  • ৫৯ দিনের শ্রাবণ মাস।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

হিন্দু বিশ্বাস অনুসারের, বছরের অন্যতম পবিত্র মাস শ্রাবণ। ৪ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। শিব ভক্তদের জন্য খুবই বিশেষ মাস শ্রাবণ। এই শুভ পবিত্র মাসে শিবের আরাধনা করলে তাঁর কৃপায় মেলে। যশ, খ্যাতি ও উন্নতি হয়। ১৯ বছর পর দুর্লভযোগ তৈরি হয়েছে শ্রাবণে। ৫ রাশির জাতক-জাতকাদের বিশেষ আশীর্বাদ পাবেন। 

হিন্দু ক্য়ালেন্ডার অনুযায়ী, এবার শ্রাবণ মাস দুমাসের। ৫৯ দিনের হবে শ্রাবণ। শ্রাবণে সোমবারের উপবাসের বিশেষ গুরুত্ব রয়েছে। এবার শ্রাবণে ৪টি নয়, ৮টি সোমবার রয়েছে। ১৯ বছর পরে এমনটা ঘটছে। এই শ্রাবণের ৫৯ দিন দারুণ কাটবে ৫টি রাশির জাতক-জাতিকা। তাঁরা উন্নতি ও সাফল্য পাবেন।

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাস ভালো যাবে। তাঁরা ব্যবসা ও চাকরিতে সাফল্য পাবেন। শিবের আশীর্বাদে আপনার স্বপ্নগুলি সত্যি হবে। বড় পরিকল্পনা সফল হতে পারে। 

আরও পড়ুন

সিংহ রাশি- মহাদেবের আশীর্বাদে আপনি সাফল্য পাবেন। উন্নতির পথ খুলে যাবে। আপনার বিবাহিত জীবনেও সমৃদ্ধি আসবে। অর্থের অভাব হবে না। থাকবে ভোলেনাথের কৃপা। 

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। আপনার বেতন বৃদ্ধি পাবে। আপনি সমস্ত কাজে সাফল্য পাবেন। আপনার আটকে থাকা টাকাও উদ্ধার হবে।

ধনু রাশি-শিবের আশীর্বাদে আপনি সাফল্য পাবেন। আপনি ব্যবসায় লাভবান পাবেন। চাকরিজীবীরা উন্নতি করবেন। অর্থ লাভ হবে। বড় পরিকল্পনা সফল হবে। 

মীন রাশি-এই রাশির জাতক-জাতিকাদের জন্যও শ্রাবণ মাস ভালো যাবে। আপনি উন্নতি করবেন। ভোলেনাথের কৃপায় আর্থিক লাভ হবে। 

 

Advertisement