scorecardresearch
 

Sawan Fourth Week Rashifal: শ্রাবণের চতুর্থ সপ্তাহে লাকি ৫ রাশি, কেরিয়ারে সাফল্য

জ্যোতিষশাস্ত্র অনুসারে,৫টি রাশির জাতক-জাতিকারা শিব এবং বিষ্ণুর আশীর্বাদ পেয়েছেন। এই সময়ে গ্রহের বিশেষ মিলনের কারণে এই রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত।

Advertisement
শ্রাবণের চতুর্থ সপ্তাহের রাশিফল। শ্রাবণের চতুর্থ সপ্তাহের রাশিফল।
হাইলাইটস
  • সোমবার থেকে শুরু হয়েছে নতুন সপ্তাহ।
  • ৫ রাশির দারুণ সাফল্য।

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, শ্রাবণ মাস চলছে। পাশাপাশি এই সময়ে রয়েছে অধিক মাসও। এ কারণে একে মলমাসও বলা হয়। শিবের পাশাপাশি এই মাসে বিষ্ণুর বিশেষ কৃপাও রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে,৫টি রাশির জাতক-জাতিকারা শিব এবং বিষ্ণুর আশীর্বাদ পেয়েছেন। এই সময়ে গ্রহের বিশেষ মিলনের কারণে এই রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই সময়টি খুব শুভ হবে- 

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুবই সুখের। এই রাশির জাতক-জাতিকারা শিব ও বিষ্ণুর আশীর্বাদ পাবেন গোটা সপ্তাহে। কর্মজীবনে সাফল্য আসবে। এই সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থাও মজবুত হবে। দাম্পত্য জীবন সুখে ভরপুর হবে। এর পাশাপাশি সমাজে সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে।

বৃষ রাশি-এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহে শুভ সময় যাবে। এই সময়ে বিনিয়োগ থেকে লাভবান হবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। চাকরি ও ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। এটি অত্যন্ত শুভ সময়। এই সপ্তাহে প্রতিটি কাজে সাফল্য পাবেন।

আরও পড়ুন

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সুবিধার সঙ্গে সঙ্গে অর্থনৈতিক অবস্থাও মজবুত হবে। সমাজে সম্মান বাড়বে। এ ছাড়া চাকরি ও ব্যবসায় লাভ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। এ সপ্তাহ আপনার ভালো কাটবে।

সিংহ রাশি- এই সপ্তাহে গ্রহের এই রাশির জাতকদের জন্য খুব আনন্দদায়ক অনুভূতি নিয়ে আসবে। জীবন সুখে ভরে উঠবে। চাকরিতে আপনি সাফল্য পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে। কাজে মনোযোগ দিন। 

ধনু রাশি- আপনি কাজে সাফল্য পেতে পারেন। জীবনঙ্গীর সঙ্গে দারুণ সময় কাচবে। পরিশ্রম করলে ফল পাবেন। এ সপ্তাহে আপনার নতুন সুযোগ নিয়ে আসছে। 

Advertisement

Advertisement