scorecardresearch
 

Sawan 2023 Shiva Blessing Zodiac: দেবাদিদেব মহাদেবের কৃপা, আগামী দু'মাস সাফল্যের শিখরে থাকবে ৪ রাশি

Sawan 2023 Lucky Zodiac: ভোলেনাথের ভক্তদের জন্য শ্রাবণ মাসটি খুবই বিশেষ। এই মাসে, ভক্তরা ভগবান শিবকে খুশি করার জন্য তার পুজো করে। এবারের শ্রাবণ হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী শুরু হয়েছএ ৪ জুলাই অর্থাৎ আজ থেকে। জেনে নিন কোন রাশির জন্য এটি বিশেষ হতে চলেছে।

Advertisement
 শ্রাবণে মহাদেবের আশীর্বাদ ৪ রাশিতে শ্রাবণে মহাদেবের আশীর্বাদ ৪ রাশিতে

Lucky Zodiac Sign Sawan Month: শ্রাবণ  মাসে ভগবান শিবের পূজার বিশেষ তাৎপর্য রয়েছে। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী আজ থেকে অর্থাৎ ৪ জুলাই থেকে শ্রাবণ  মাস শুরু হয়েছে এবং ৩১ অগাস্ট পর্যন্ত থাকবে। কথিত আছে যে, শ্রাবণ মাসে ভোলেনাথের পূজা করলে তিনি শীঘ্রই তুষ্ট হন এবং ভক্তদের সমস্ত ইচ্ছা পূরণ করেন। এবার অতিরিক্ত দিনের কারণে শ্রাবণ এক নয়, দুই মাস চলবে। এমন পরিস্থিতিতে মেষ রাশিসহ কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাসটি খুবই বিশেষ হতে চলেছে। 

ভগবান শিবের কৃপায় এই রাশির জাতকরা অর্থ, পদোন্নতি এবং সম্পত্তি সহ সমস্ত সুখ পাবেন। এমন অবস্থায় কোন রাশির জাতক জাতিকারা শ্রাবণ মাসে বিশেষ ফল পাবেন? কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য দু’মাস একটানা উজ্জ্বল থাকবে? জেনে নিন তাদের সম্পর্কে। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শ্রাবণ মাস খুবই বিশেষ হতে চলেছে। এই সময়ে এই লোকেরা টাকা পাবে। চাকরিতে চলমান মানসিক চাপ দূর হবে। শুধু তাই নয়, অফিসাররা আপনার প্রতি খুশি হবেন এবং আপনি আপনার পরিশ্রমের পুরো ফল পাবেন। পদোন্নতিও হবের। অন্যদিকে, সম্পত্তি ইত্যাদির আটকে থাকা কাজে সাফল্য আসবে। আদালতের মামলার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
এই রাশির অধিপতি হলেন সূর্যদেব, যিনি শিবের ভক্ত। এমন পরিস্থিতিতে এই দুই মাস এই রাশির জাতকদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। এই সময়ে আপনি চাকরিতে দেওয়া লক্ষ্য পূরণে সফল হবেন। প্রেম জীবন ভালো যাবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

তুলা রাশি (Libra)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতকরা জীবনে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। এই সময়ে, আপনি পুরনো সমস্যা থেকে মুক্তি পাবেন এবং সেইসঙ্গে আপনি রোগ থেকে মুক্তি পাবেন। প্রেমের সম্পর্ক পরিবারের অনুমতি পাবে। সরকারি চাকরি করা ব্যক্তিরাও সাফল্য পাবেন। এই সময়ের মধ্যে আপনি দীর্ঘ সময়ের জন্য আটকে থাকা অর্থ পেতে পারেন। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
ভগবান শিবের কৃপায় এই সময়টি ধনু রাশির জাতকদের জন্য খুব সৌভাগ্যের হবে। এ সময় বেকাররা কর্মসংস্থান পাবে। ব্যবসায় একটি বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। তাদের আত্মবিশ্বাস বাড়বে। একই সঙ্গে এ সময়ে বিদেশ ভ্রমণের সম্ভাবনাও তৈরি হচ্ছে। হঠাৎ অনেক টাকা প্রাপ্তি হবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংবা এটি নিশ্চিত করে না।)  

Advertisement