scorecardresearch
 

Sawan Shiv Puja Vidhi Lucky Zodiacs: শ্রাবণ-সোমবারে কী দিয়ে শিবকে অভিষেকে কোন সমস্যা কাটবে? ৪ রাশির অর্থযোগ

চলতি বছর শ্রাবণ মাসে ৮টি সোমবার থাকবে। ১০ জুলাই, ১৭ জুলাই, ২৪ জুলাই, ৩১ জুলাই, ৭ অগাস্ট, ১৪ অগাস্ট, ২১ অগাস্ট এবং ২৮ আগস্ট। সোমবার শিবের পুজো ও অভিষেক করলে বাধাবিঘ্ন দূরে চলে যায়।

Advertisement
Sawan Rashifal। শ্রাবণ রাশিফল। Sawan Rashifal। শ্রাবণ রাশিফল।
হাইলাইটস
  • ৪ জুলাই শুরু হচ্ছে শ্রাবণ মাস।
  • এবার ৮ সোমবার।

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এ বছর শ্রাবণ মাস ৩০ দিনের নয়,৫৯ দিনের হবে। এই কাকতালীয় যোগ ঘটেছে ১৯ বছর পরে। ৪ জুলাই থেকে শুরু হবে শ্রাবণ মাস। চলবে ৩১ অগাস্ট পর্যন্ত। একে বলে অধিমাস, মল মাস বা পুরুষোত্তম মাস বলে। অধিমাস বিষ্ণুর সবচেয়ে প্রিয় মাস। শাস্ত্র মতে, এই মাসে যে কোনও পুণ্যকর্ম, পুজোপাঠ, দান, জপের শতগুণ বেশি ফল মেলে। ১৮ জুলাই থেকে ১৬ অগাস্ট পর্যন্ত চলবে অধিমাস। অধিমাসে ভুল করেও বিয়ে, গৃহপ্রবেশ, অন্নপ্রাশনের মতো শুভ কাজ করবেন না।

চলতি বছর শ্রাবণ মাসে ৮টি সোমবার থাকবে। ১০ জুলাই, ১৭ জুলাই, ২৪ জুলাই, ৩১ জুলাই, ৭ অগাস্ট, ১৪ অগাস্ট, ২১ অগাস্ট এবং ২৮ আগস্ট। সোমবার শিবের পুজো ও অভিষেক করলে বাধাবিঘ্ন দূরে চলে যায়। শিবকে দুধ দিয়ে অভিষেক করলে সুখ, শান্তি ও সন্তান পাওয়া যায়। দই দিয়ে অভিষেক করলে সম্পদ মেলে। ঘি ও মধু দিয়ে অভিষেক করলে ঘর ও সংসারে সমৃদ্ধি আসে। জলে অভিষেক করলে শান্তিলাভ। আখের রসে অভিষেক করলে লক্ষ্মীর কৃপায় ব্যবসা বৃদ্ধি পায়।  ডালিমের রস দিয়ে অভিষেক করলে বিবাহের বাধা কাটে। পঞ্চামৃত দিয়ে রুদ্রাভিষেক করলে ইচ্ছাপূরণ হয়। নারকেল জল দিয়ে অভিষেক করলে শত্রুনাশ হয়।

শ্রাবণ মাসে কোন কোন রাশি পাবেন শিবের কৃপা- 

আরও পড়ুন

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাস অত্যন্ত শুভ। তাঁরা নানা সুযোগ-সুবিধা পাবেন। চাকরিজীবীদের শ্রীবৃদ্ধি হবে। সম্পর্কের মধ্যে সুখ-শান্তি বাড়বে। আটকে থাকা কাজ শেষ হবে। চাকরিতে চলা সমস্যা দূর হয়ে যাবে।

সিংহ- শ্রাবণ মাস সিংহ রাশির জাতক-জাতিকাদের চমৎকার সুযোগ দেবে। সৌভাগ্য নিয়ে আসবে এই মাস। পার্টনারের সঙ্গে সুখের সময় কাটাবেন। চাকরি ও ব্যবসায় তাঁরা সাফল্য লাভ করবেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ করতে পারেন। পদোন্নতি হতে পারে।  

Advertisement

মিথুন-এই রাশির জাতক-জাতিকাদের জন্য শ্রাবণ মাস খুব সৌভাগ্যের হবে। কঠোর পরিশ্রমের ফল পাবেন। প্রিয়জনকে খুশিতে রাখতে পারবেন। প্রেম ও দাম্পত্যজীবন দারুণ কাটবে।  বেতন উল্লেখযোগ্য বৃদ্ধি হতে পারে। জীবনে অনেক সুখকর পরিবর্তন আসবে। সঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটাবেন।

তুলা - শ্রাবণ মাস তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্যের হবে। জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আপনার জীবনের গতিপথ বদলে য়েতে পারে। জীবনে ভালোবাসা থাকবে। ৫৯ দিন নিজের আকাঙ্ক্ষা পূরণের সুযোগ পাবেন। চাকরিজীবীদের কাজের প্রশংসা করা হবে। নতুন দায়িত্ব পেতে পারেন। আপনি আর্থিকভাবে শক্তিশালী হতে পারেন। ব্যবসায় উন্নতির নতুন পথ খুলবে।
 


Advertisement