scorecardresearch
 

Sawan 2024 Upay: গোটা শ্রাবণ মাস জুড়ে তুঙ্গে থাকবে সাফল্য, এই ৩ রাশই শিবের সবচেয়ে প্রিয়

Sawan 2024: ১৬ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। এই মাস দেবাদিদেব মহাদেবের প্রিয় মাস। এই মাসে তাঁর প্রিয় রাশিদেরও দারুণ লাভ হয়। কারণ মহাদেব তাঁদের উপর ঢেলে কৃপা বর্ষণ করবেন। যাঁদের শিবের বিশেষ কৃপা থাকে। তাঁরা কারা জেনে নিন আপনিও আছেন কি না।

Advertisement
গোটা শ্রাবণ মাস জুড়ে তুঙ্গে থাকবে সাফল্য, এই ৩ রাশই শিবের সবচেয়ে প্রিয় গোটা শ্রাবণ মাস জুড়ে তুঙ্গে থাকবে সাফল্য, এই ৩ রাশই শিবের সবচেয়ে প্রিয়
হাইলাইটস
  • শ্রাবণ মাস চলছে এখন। আর এই পুরো মাসটিকে সমর্পণ করা হয়েছে ভগবান শিবকে। এই মাসে দিনের বেলা মহাদেবের ভক্তরা ভক্তি-শ্রদ্ধা সহকারে শিবের পুজো করে থাকেন।

Sawan 2024 Shiv Pujan Bidhi Totka: জ্যোতিষশাস্ত্রে, শ্রাবণ মাসের বিশেষ গুরুত্ব রয়েছে। কারণ শ্রাবণ মাস হল ভোলেবাবার মাস। এই মাসে ভোলেবাবার ভক্তরা তার বিশেষ পুজোর আয়োজন করেন। জুলাই মাস থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। 

১৬ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। এই মাস দেবাদিদেব মহাদেবের প্রিয় মাস। এই মাসে তাঁর প্রিয় রাশিদেরও দারুণ লাভ হয়। কারণ মহাদেব তাঁদের উপর ঢেলে কৃপা বর্ষণ করবেন। যাঁদের শিবের বিশেষ কৃপা থাকে। তাঁরা কারা জেনে নিন আপনিও আছেন কি না।

মকর (Capricorn)
শ্রাবণ মাসে মকর রাশির ব্যক্তিদের উপর থাকবে শিবের কৃপা। শিবের প্রিয় রাশির তালিকায় নাম রয়েছে মকর রাশির। এই সময় ব্যবসায় সাফল্য লেগেই থাকবে আপনার। ব্যবসায় আটকে থাকা প্রত্যেকটি টাকা আপনি পেয়ে যাবেন। খরচ কমবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে থাকবে। এ সময় কারও থেকে অযথা ঋণ নেবেন না। জীবনে অনেক দূর পর্যন্ত এগিয়ে যেতে পারবেন। প্রতি সোমবার করে শিবলিঙ্গে জল, দুধ, বেল পাতা নিবেদন করার চেষ্টা করুন। অসহায় দারিদ্র ব্যক্তিদের দান করুন। এতেই জীবনে আপনি অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন।

আরও পড়ুন

মেষ (Aries)
শ্রাবণ মাসে ভগবান শিবের বিশেষ কৃপা পাবেন মেষ রাশির ব্যক্তিরা। তাছাড়াও মহাদেবের প্রিয় রাশির তালিকায় নাম রয়েছে মেষ রাশির। এই সময় আপনার জীবনে কোনও সমস্যা হবে না। ব্যবসায় এগিয়ে যেতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে ভালো থাকতে পারবেন। অর্থপ্রাপ্তি হবে। এই মাসে ভগবান শিবের মন্ত্র জপ করবেন। এতে আপনার জীবনের উপর থাকা নানান সমস্যা, দূর হবে। 

কুম্ভ (Aquarius) 
কুম্ভ রাশির অধিপতিও শনিদেব। মহাদেবের বিশেষ কৃপা থাকে কুম্ভ রাশির ব্যক্তিদের উপর। তাই এই সময়ে তারা সকল কাজ করতে পারেন। শ্রাবণ মাসে তাদের ভাগ্যের দ্বার খুলবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। চাকরি থেকে ব্যবসায় এগিয়ে যেতে পারবেন। শরীর আপনার ভালোই থাকবে। এই সময় আপনি নতুন চাকরি পেতে পারেন। ব্যবসার দিক থেকে খুব এগিয়ে যেতে পারবেন। শ্রাবণ মাসে শিবলিঙ্গে যদি জল ও আখের রস নিবেদন করতে পারেন। মহাদেবের মন্ত্র নিত্যদিন জপ করতে পারেন। প্রতি সোমবার দেবতার পূজা করেন, তাহলে অবশ্যই আপনি জীবনে এগিয়ে যেতে পারবেন। কোনও কাজেই আপনি পিছিয়ে যাবেন না।

Advertisement

Advertisement