scorecardresearch
 

Lucky Zodiac till 19 August: শিব ও শনির অদ্ভূত সংযোগ, ১৯ অগাস্টের মধ্যে সুখবর পাচ্ছে ৫ রাশি

Shani Transit in Sawan 2024: এই বছর শ্রাবণ মাসে, শনি মহারাজ তার নিজের রাশি কুম্ভ রাশিতে গোচর করবেন। যদিও এই রাশিতে শনি অত্যন্ত শক্তিশালী, সেইসঙ্গে সূর্য দেবতাও শনির উপর দৃষ্টি রাখবেন। এমতাবস্থায়, ২২ জুলাই সোমবার থেকে শুরু হওয়া এবং ১৯ অগাস্ট স্ট সোমবার শেষ হতে যাওয়া এই শ্রাবণ মাসে শনি এবং চাঁদের একটি অনন্য সংযোগ রয়েছে। শ্রাবণের প্রথম দিনে, চাঁদ, যার অধিপতি শিব স্বয়ং, শনির রাশি মকর রাশিতে বিরাজমান এবং যখন শ্রাবণ শেষ হবে, তখন চাঁদও শনির সঙ্গে থাকবে। এমন পরিস্থিতিতে মকর রাশি সহ এই ৫টি রাশির জাতক জাতিকারা এই শ্রাবণ মাসে শনির কৃপা লাভ করতে চলেছেন।

Advertisement
শিব ও শনির কৃপায় লাভবান ৫ রাশি শিব ও শনির কৃপায় লাভবান ৫ রাশি

Shani Lucky Rashi Sawan 2024: এবার শ্রাবণে, শনি ও শিবের অপূর্ব সমন্বয় ঘটেছে। প্রকৃতপক্ষে, শবন মাসের প্রথম দিনে, চাঁদ শনির রাশিচক্রে মকর রাশিতে অবস্থিত ছিল। আর শ্রাবণের শেষ দিনেও চাঁদ থাকবে শনির রাশি কুম্ভ রাশিতে। ভগবান শিবকে চন্দ্রের অধিপতি বলে মনে করা হয়। এমতাবস্থায় এবার শ্রাবণে শনি ও শিবের এক অপূর্ব সংযোগ ঘটেছে এবং এর উপর শনির পিতা সূর্যও থাকবেন শনির ছায়ায়, যার কারণে  মকর রাশিসহ এই ৫টি রাশির শিবের ভক্তদের প্রতি শনি বিশেষ দয়া দেখাবেন।

মেষ রাশি (Aries)
শ্রাবণ মাসে, শনিদেব ভগবান শিবের আরাধনায় প্রসন্ন হবেন এবং মেষ রাশির জাতকদের শূন্য থলি পূরণ করবেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং আপনার ব্যবসার প্রসার ঘটবে। এই সময়ের মধ্যে আপনাকে বিতর্ক থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় গুরুত্বপূর্ণ কাজে মনোনিবেশ করা কঠিন হবে। শনিদেবের কৃপায় আপনার সামাজিক প্রতিপত্তি বাড়বে। প্রতিকার হিসাবে, শ্রাবণ  মাসে প্রতিদিন জলে কালো তিল যোগ করে শিবলিঙ্গে অভিষেক করুন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য শনিদেবের কৃপায় শ্রাবণ মাস সুখ ও সমৃদ্ধি বৃদ্ধির জন্য বিবেচিত হচ্ছে। আপনি ব্যবসায় প্রচুর আয় করবেন এবং চাকরিতেও আপনার জন্য  নতুন সুযোগ আসবে এবং এই মাসে আপনার পুরনো কোনো ইচ্ছা পূরণ হবে। পারিবারিক ক্ষেত্রে, শ্রাবণ  মাস আপনার বাড়িতে পারস্পরিক ভালবাসা বৃদ্ধি করবে এবং জীবনে শান্তি বৃদ্ধি পাবে। আপনি এই সময়ে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। প্রতিকার হিসেবে শ্রাবণ মাসে প্রতিদিন জলে গুড় ও অক্ষত মিশিয়ে শিবলিঙ্গে জলাভিষেক করুন।

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
শনিদেব শ্রাবণ  মাসে ধনু রাশির জাতকদের আর্থিক সমৃদ্ধি প্রদান করবে এবং তাদের স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। ধনু রাশির জাতক জাতিকাদের বৈষয়িক সুবিধা বাড়বে এবং তাদের জীবন বিলাসবহুলতায় কাটবে। ধনু রাশির জাতকদের জন্য অর্থ বিনিয়োগের জন্য এটি একটি ভাল সময়। এই সময়ে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার প্রতিটি সিদ্ধান্ত সঠিক বলে প্রমাণিত হবে। আপনার বস এবং অফিসের সহকর্মীরাও আপনাকে প্রতিটি কাজে সাহায্য করবে। প্রতিকার হিসেবে প্রতি সোমবার শিবলিঙ্গে গোলাপ পাতা রেখে দুধ অর্পণ করুন।

Advertisement

মকর রাশি (Capricorn)
মকর রাশিকে শনি মহারাজের নিজের রাশি বলে মনে করা হয়। শ্রাবণ মাসে নিয়মানুযায়ী প্রতিদিন শিবের আরাধনা করলে আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন এবং শিবের পাশাপাশি শনিও আপনার উপর প্রসন্ন হবেন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত অর্থ পেয়ে আপনি অত্যন্ত খুশি হবেন। এই অর্থ বাড়ানোর জন্য আপনি কিছু নতুন বিনিয়োগ করার কথা ভাবতে পারেন। প্রতিকার হিসাবে, প্রতিদিন শিবলিঙ্গে ভস্ম নিবেদন করুন এবং মা পার্বতীকে বিবাহের সামগ্রী নিবেদন করুন।

কুম্ভ রাশি (Aquarius)
শনি মহারাজ বর্তমানে তার মূলত্রিকোণ  রাশি কুম্ভ রাশিতে গোচর  করছেন এবং শশ রাজযোগ তৈরি করেছেন। শনিদেব যদি শ্রাবণ  মাসে খুশি হন তবে তার শুভ প্রভাব বৃদ্ধি পায়। যদি আপনি হঠাৎ কোথাও থেকে প্রচুর পরিমাণে টাকা পান তবে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স হঠাৎ করে বেড়ে যাবে এবং এই অর্থ দিয়ে আপনি আপনার মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করবেন। কোনো কাজে তাড়াহুড়ো করবেন না, না হলে ক্ষতির সম্মুখীন হতে পারেন। এই সময়ে কাউকে টাকা ধার দেবেন না। প্রতিকার হিসেবে প্রতিদিন সন্ধ্যায় শিব মন্দিরে যান এবং গোপনে সর্ষের তেলের প্রদীপ জ্বালান।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement