scorecardresearch
 

Sawan Shaniwar Rashifal: শ্রাবণ শনিবার থেকে ৪ রাশির উন্নতি, ৫ টোটকায় পান অর্থসংকট থেকে মুক্তি

অনেকে শনিদেবের নাম শুনলে মানুষ ভয় পান। কিন্তু সৎ পথে থাকলে মেলে শনিদেবের আশীর্বাদ। শ্রাবণ মাসের প্রথম শনিবার ৮ জুলাই। ওই দিন কী কী করলে আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন

Advertisement
sawan shaniwar 2023 8 july sawan first saturday these 4 zodiac signs will get shani blessing and profit sbm sawan shaniwar 2023 8 july sawan first saturday these 4 zodiac signs will get shani blessing and profit sbm
হাইলাইটস
  • ৮ জুলাই প্রথম শনিবার।
  • শনিদেবের আশিস পাবে ৪ রাশি।

শ্রাবণের প্রথম শনিবার ৮ জুলাই। শ্রাবণ মাস ভোলেনাথকে উৎসর্গ করা হয়। শনিবারকে শনিদেবের জন্য বিশেষ দিন বলে মনে করা হয়। তিনি ন্যায়ের দেবতা। কর্ম অনুসারে ফল দান করেন।  শনিদেবকে উৎসর্গ করা হয়। মনে করা হয়, শ্রাবণ শনিবার কিছু ব্যবস্থা নিলে শনিদেব প্রসন্ন হন। ভোগান্তি থেকে মুক্তি দেন। অনেকে শনিদেবের নাম শুনলে মানুষ ভয় পান। কিন্তু সৎ পথে থাকলে মেলে শনিদেবের আশীর্বাদ। শ্রাবণ মাসের প্রথম শনিবার ৮ জুলাই। ওই দিন কী কী করলে আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন- 

১। শ্রাবণ শনিবার সূর্যাস্তের পর অশ্বত্থ গাছের নীচে একটি প্রদীপ জ্বালান। এতে আর্থিক সমস্যা দূর হয়।

২। প্রথম শনিবার শনিদেবকে তেল অর্পণের পর নীল ফুল অর্পণ করুন। এর পর শনি চালিসা পাঠ করুন। পুজো করার সময় শনিদেবের মূর্তির দিকে তাকাবেন না।

আরও পড়ুন

৩। শনিবার সাতবার অশ্বত্থ গাছ প্রদক্ষিণ করুন। এই দিনে অভাবি বা গরিবদের সাহায্য করুন। কথিত আছে, শনিদেবের কৃপায় দারিদ্র দূর হয়।

৪। শনিবার আপনার সামর্থ্য অনুযায়ী তেল দান করুন। এই তেলে নিজের মুখ দেখুন। তার পর সেই তেল দান করুন।

৫। শ্রাবণ শনিবার শিবের জলাভিষেক করুন। শিব চালিসা পাঠ করুন। এর পাশাপাশি হনুমানজিকে সিঁদুর অর্পণ করে হনুমান চালিসা পাঠ করুন। শনিদেবের কৃপায় আর্থিক সংকট দূর হয়।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকারা বিবিধ সুবিধা পাবেন। শনি বর্তমানে আপনার আয় এবং ব্যবসার ঘরে রয়েছে। ৪ নভেম্বর পর্যন্ত বৃষ রাশির জাতক-জাতিকাদের উল্লেখযোগ্য সাফল্য আসবে। কর্মজীবনে আর্থিক লাভ এবং অগ্রগতি হবে। যাঁরা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাঁদের জন্য এটি উপযুক্ত সময়। নতুন আয়ের উৎস তৈরি হতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। ভবিষ্যতে সমৃদ্ধি পেতে পারেন। 

Advertisement

মকর- আপনার আর্থিক অবস্থার উন্নতি হচ্ছে। আপনার অসুবিধাগুলি ক্রমাগত কমছে। আপনার সামাজিক প্রতিপত্তি ও সুনাম বৃদ্ধি পাচ্ছে। ব্যবসায়ীদের জন্য আসন্ন সময় খুবই আশাব্যঞ্জক। এছাড়াও এই সময়টি ধর্মীয় তীর্থযাত্রা বা ভ্রমণের জন্যও অনুকূল হতে চলেছে। 

bশনি বর্তমানে আপনার পঞ্চম ঘরে রয়েছেন। তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় আনছে। আপনি এই সময়ের মধ্যে ইতিবাচক খবর পেতে পারেন। বৈষয়িক সম্পদ বৃদ্ধি পাবে। আরাম ও স্বাচ্ছন্দ্য বাড়বে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। পরিবারের সদস্যরা পাশে থাকবেন। 

ধনু- মীন রাশির জাতক-জাতিকাদের বাধাবিঘ্ন দূর করবেন শনিদেব। আর্থিকভাবে আপনি উন্নতি করবেন। কর্মজীবনে আপনার সাফল্যের যোগ। আপনার অর্থযোগ প্রবল।  শনিদেবের অসীম কৃপা থাকবে আপনাদের উপর। 

Advertisement