scorecardresearch
 

Sawan Shivratri Lucky Zodiacs: শনিবার শ্রাবণ শিবরাত্রি থেকে শিবের দয়ায় ৫ রাশি, কাজে বাধা কাটবে

এই শ্রাবণ মাসে ১৫ জুলাই, শনিবার শিবরাত্রি। এ বছর শ্রাবণ শিবরাত্রিতে বিশেষ যোগ গঠিত হয়েছে। যা বৃদ্ধি যোগ নামেও পরিচিত। ফলে শ্রাবণ শিবরাত্রি আরও শুভ হয়ে উঠেছে।

Advertisement
Sawan Shivratri rashifal। শ্রাবণ শিবরাত্রির রাশিফল। Sawan Shivratri rashifal। শ্রাবণ শিবরাত্রির রাশিফল।
হাইলাইটস
  • শ্রাবণ মাসের শিবরাত্রি ১৫ জুলাই।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

হিন্দু ক্যালেন্ডারে শ্রাবণ মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। শ্রাবণ মাস শিবের উদ্দেশে নিবেদিত। শ্রাবণ মাসে শিবকে খুশি করার জন্য ভক্তরা উপবাস করেন। শঙ্করের জলাভিষেক ও রুদ্রাভিষেক করেন। শিবরাত্রি প্রতি মাসে আসে। এই শ্রাবণ মাসে ১৫ জুলাই, শনিবার শিবরাত্রি। এ বছর শ্রাবণ শিবরাত্রিতে বিশেষ যোগ গঠিত হয়েছে। যা বৃদ্ধি যোগ নামেও পরিচিত। ফলে শ্রাবণ শিবরাত্রি আরও শুভ হয়ে উঠেছে। শ্রাবণ শিবরাত্রির পরের দিন সূর্য কর্কট রাশিতে গমন করবে। সে কারণেও ৫ রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পাবেন। 

সিংহ রাশি-শিবের আশীর্বাদে সিংহ রাশির জাতক-জাতিকারা অর্থ লাভ করতে সক্ষম হবেন। ব্যবসা করলেই লাভবান হবেন। নতুন চাকরি যাঁরা খুঁজছেন তাঁরা সাফল্য পাবেন। আয় বৃদ্ধি পাবে। আপনার আর্থিক পরিস্থিতির ইতিবাচক পরিবর্তন হতে পারে। কর্ম করলে সাফল্য পাবেন। 

কন্যা রাশি- কন্যা রাশির জন্য এই সময়টি শুভ। চাকরিতে পদোন্নতি ও উন্নতির যোগ। পরিবারে নতুন সদস্যের আগমন হতে পারে। আপনি কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা আশা করতে পারেন। বাড়িতে আপনার প্রিয়জনরা পাশে থাকবেন। 

আরও পড়ুন

ধনু রাশি- ভোলেনাথের কৃপায় আপনার প্রেম জীবন শক্তিশালী হবে। এই শুভ সময়টি আপনার ব্যবসার জন্য গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সুযোগও করে দেবে। আপনি চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। মানুষের কাছে আপনার কদর বাড়ে। পরিবারে সুখ থাকবে। 

মকর রাশি-শ্রাবণ শিবরাত্রির উৎসব মকর রাশির জাতক-জাতিকাদের জন্য সুখবর নিয়ে আনতে পারে। কর্মজীবনে উন্নতির দ্বার খুলে যাবে। আপনি ঊর্ধ্বতন কর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন। আপনি পরিশ্রমের ফল পাবেন। আপনার আত্মবিশ্বাসকে আরও বাড়বে। সুসংবাদ পেতে পারেন। আপনার পারিবারিক জীবন সুখে ভরপুর হবে।

কুম্ভ রাশি- শ্রাবণ শিবরাত্রিতে কুম্ভ রাশির মানুষের জীবনে সাফল্যের অপার সম্ভাবনা। চাকরিজীবীরা ইতিবাচক খবর পেতে পারেন। পেশাগত কাজে চ্যালেঞ্জের সম্মুখীন হয়ে থাকলে ভগবান শিবের ঐশ্বরিক আশীর্বাদ লাভ করবেন। সমস্ত বাধা কেটে যাবে। আপনার জন্য অনুকূল পরিবেশ তৈরি হবে। আপনার পারিবারিক জীবন সুখী হবে।

Advertisement

Advertisement