scorecardresearch
 

Sawan Somwar Lucky Zodiacs: শ্রাবণ সোমবারে ১৫০ বছর পর বিরল যোগ, ৫ রাশির সব ইচ্ছাপূরণ করবেন মহাদেব

হিন্দু ধর্মে শিবরাত্রির গুরুত্ব অপরিসীম। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে,এই বছর শিবরাত্রিতে গ্রহগুলির একটি বিশেষ মিলন ঘটছে। গ্রহের এই মিলনের কারণে কয়েকটি রাশির সৌভাগ্য সুনিশ্চিত।

Advertisement
Sawan Somwar Rashifal। শ্রাবণ সোমবার রাশিফল। Sawan Somwar Rashifal। শ্রাবণ সোমবার রাশিফল।
হাইলাইটস
  • সোমবার শ্রাবণ মাসের শিবরাত্রি।
  • ৫ রাশিতে শিবের কৃপা।

এ বছর অধিক মাসে পড়েছে শ্রাবণ। এটিকে শ্রাবণ আধিক মাসও বলা হয়। ১৪ অগাস্ট উদযাপিত হবে শ্রাবণ অধিক মাসের সোমবার। ওই দিন শিবরাত্রিও। যা পড়েছে ১৫০ বছর পরে। হিন্দু ধর্মে শিবরাত্রির গুরুত্ব অপরিসীম। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে,এই বছর শিবরাত্রিতে গ্রহগুলির একটি বিশেষ মিলন ঘটছে। গ্রহের এই মিলনের কারণে কয়েকটি রাশির সৌভাগ্য সুনিশ্চিত। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শ্রাবণের সোমবার দিনটি খুব শুভ হতে চলেছে.....

মেষ- কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আপনার কাজ প্রশংসা হবে অফিসে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য এই সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। 

বৃষ- লেনদেনের জন্য সময়টি শুভ। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। অর্থ লাভ করবেন আপনি। যা আপনাকে অর্থনৈতিক দিক থেকে শক্তিশালী করবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার জন্য এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়।

আরও পড়ুন

মিথুন-আপনার অর্থ লাভ হবে। যা অর্থনৈতিক দিককে শক্তিশালী করবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টা কোনও আশীর্বাদের বরের চেয়ে কম নয়। সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। স্ত্রীর সঙ্গে সময় কাটান।

সিংহ- জীবন সুখে ভরে উঠবে। চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের জন্যও সময়টি শুভ। এই সময়ে পদোন্নতির সম্ভাবনাও তৈরি হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।
কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে।

ধনু-এই সময়টি আপনার জন্য শুভ হবে। জীবনসঙ্গীকে সময় দিন। কঠোর পরিশ্রম করলে আপনি অবশ্যই আপনি কাজে সাফল্য পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। পারিবারিক জীবন সুখের হবে।

Advertisement

Advertisement