scorecardresearch
 

Sawan Third Week Career Rashifal: নতুন সপ্তাহে ৫ রাশির কেরিয়ারে সাফল্য, সাবধান ৪ রাশি

Weekly Career Horoscope: কেরিয়ারের চ্যালেঞ্জগুলিকে সুযোগ হিসেবে নিন। এতে সাফল্যের পথ সহজ হবে। পরিবর্তিত পরিস্থিতিতে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। ঝুঁকি নিতে পিছপা হবেন না। নিজের উপর বিশ্বাস রাখুন। আপনি অবশ্যই সাফল্য পাবেন।

Advertisement
Sawan Career Rashifal। শ্রাবণের কেরিয়ার রাশিফল। Sawan Career Rashifal। শ্রাবণের কেরিয়ার রাশিফল।
হাইলাইটস
  • ৭ অগাস্ট থেকে শুরু কেরিয়ার রাশিফল।
  • ৪ রাশিকে থাকতে হবে সাবধান।

শুরু হয়েছে অগাস্ট মাস। এদিকে চলছে শ্রাবণ। বাংলা ক্যালেন্ডার অনুসারে, এটা শ্রাবণে তৃতীয় সপ্তাহ। শ্রাবণের তৃতীয় সপ্তাহে কেমন যাবে আপনার কেরিয়ার?কর্মজীবনের পরিবর্তনকে ভয় পাবেন না। কেরিয়ারের চ্যালেঞ্জগুলিকে সুযোগ হিসেবে নিন। এতে সাফল্যের পথ সহজ হবে। পরিবর্তিত পরিস্থিতিতে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। ঝুঁকি নিতে পিছপা হবেন না। নিজের উপর বিশ্বাস রাখুন। আপনি অবশ্যই সাফল্য পাবেন। চলুন জেনে নেই আজকের কেরিয়ার রাশিফল...

মেষ: এই সপ্তাহে কর্মজীবনে নতুন মোড় আসতে পারে। পেশাগত জীবনে কিছু পরিবর্তন হতে পারে। সাফল্য অর্জনের জন্য একটি নতুন পথে হাঁটা শুরু করতে পারেন। অংশীদারদের সহযোগিতা পাবেন। দীর্ঘমেয়াদী লাভের কথা ভাবতে পারেন।

বৃষ: আপনি কেরিয়ার এবং বিনিয়োগ সংক্রান্ত পরিকল্পনা নিয়ে উদ্বিগ্ন বোধ করতে পারেন। আপনার চিন্তাভাবনা আয়ত্তে রাখুন। খুব বেশি ভাববেন না। তাড়াহুড়ো করলে ভুল হতে পারে। পথে আসা বাধা মোকাবিলা করার চেষ্টা করুন। পরিবর্তিত পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করুন। বিনিয়োগ বা সঞ্চয় নিয়ে সিদ্ধান্ত নেওয়া ভাল সময়। তবে মাথা ঠান্ডা রেখেই সিদ্ধান্ত নিন। 

আরও পড়ুন

মিথুন- নতুন প্রকল্প বা কাজ পাওয়া যেতে পারে। এই কাজ শুরু করার আগে আপনি লাভ-ক্ষতি বিবেচনা করতে পারেন।তবে মনে রাখবেন কখনও কখনও ঝুঁকি নিলে নেওয়ার ফল ভাল হয়। নিজের উপর আস্থা রাখুন।পথে আসা বাধাগুলি অতিক্রম করার চেষ্টা করুন।

কর্কট: কর্মজীবনে উত্তেজনাপূর্ণ মোড় আসতে পারে। পেশাগত জীবনে লক্ষ্য পূরণের পথে আবেগ বাধা হয়ে দাঁড়াতে পারে।স্বপ্নকে সত্যি করার জন্য পরিকল্পনা করতে পারেন। নতুন কিছু করার এটাই সেরা সময়।

সিংহ- পেশাগত জীবনে কেউ আপনাকে স্বপ্ন দেখিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। যেটিকে দুর্দান্ত সুযোগ বলে মনে করতে পারেন। আপনি প্ররোচিতও হতে পারেন। এই অফারটি আপনার কাছে লোভনীয় মনে হতে পারে। তবে ফাঁদে পা দিলেই বিপদ। তাই এ সপ্তাহে সতর্ক থাকুন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। তাড়াহুড়ো করা থেকে বিরত থাকুন।

Advertisement

কন্যা- আপনার মতামতকে চ্যালেঞ্জ করে এমন প্রকল্পগুলি থেকে সরে যাওয়া আপনার সঠিক সিদ্ধান্ত হতে পারে, তবে এটি নতুন জিনিস সম্পর্কে আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করার একটি সুযোগ হতে পারে। সহকর্মীদের সাথে যোগাযোগ করুন, একাধিক দৃষ্টিকোণ থেকে জিনিসগুলি বোঝা আপনার পক্ষে সহজ হবে। এই সপ্তাহে আর্থিকভাবে সতর্ক থাকা দরকার।

তুলা: কর্মক্ষেত্রে অকারণে বেশি আবেগ দেখাবেন না। সৃজনশীল হোন। এই সপ্তাহে সমস্যার দিকে মনোযোগ না দিয়ে সমাধান খোঁজার চেষ্টা করুন। অর্থনৈতিক অবস্থা ভালো হতে পারে। আর্থিকভাবে সমৃদ্ধ হওয়ার পরিকল্পনা করুন। বিনিয়োগ সংক্রান্ত ঠিকঠাক সিদ্ধান্ত নিন।

বৃশ্চিক: যে কোনও কাজ ভালোভাবে সম্পন্ন করুন। আপনার আর্থিক অবস্থাতেও ইতিবাচক পরিবর্তন আসবে। অর্থ আপনার কাছে গুরুত্বপূর্ণ নয়। আপনার চেষ্টার আরও ভাল ফল দিতে পারে। আয় বাড়ানোর উপায় খুঁজুন। আর্থিক বিনিয়োগের পরিকল্পনা করুন। 

ধনু- আপনার অগ্রগতির পথে বাধা আসতে পারে। কৌশল করে এগিয়ে যান। কর্মক্ষেত্রে আপনার মতের সঙ্গে সহকর্মীদের মিল হবে না। ঝুঁকি নেবেন না। ব্যবসায়ীরা সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভাবনাচিন্তা করে নিন।

মকর- যে কোনও বিষয়ে আপনি সতর্ক থাকুন। কিন্তু অত্যধিক সতর্ক হলে আপনি সুযোগ হারাতে পারেন। পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নিন। নতুন সুযোগের দরজা খুলতে পারে। ঝুঁকি আপনার সাফল্যের পথ নিশ্চিত করতে পারে।

কুম্ভ- এই সপ্তাহ ব্যবসায় উন্নতির নতুন সুযোগ আসবে। আপনি বিনিয়োগ বা আর্থিক প্রতিশ্রুতির দেবেন তখন সতর্ক থাকুন।অর্থনৈতিক লাভ বাড়ানোর সুযোগ আসতে পারে। বিনিয়োগের আগে সতর্ক থাকুন। ভেবেচিন্তে বিনিয়োগের পরিকল্পনা করুন।

মীন- আপনি চাকরি বা ব্যবসায় অপ্রত্যাশিত বাধার মুখে পড়তে পারেন। তবে বাধাকে সমস্যা হিসেবে নেবেন না। তা থেকে শেখার চেষ্টা করুন। এই সপ্তাহে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। মন খারাপ করার পরিবর্তে আপনার অর্থ সম্পর্কিত পরিকল্পনাগুলি পর্যালোচনা করুন। আর সতর্ক থাকুন। 
 

Advertisement