scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২ এপ্রিল, ২০২৪: কাজ ভালো থাকবে

পরিবারে সুখ থাকবে। সর্বত্র মঙ্গলময়তার বিস্তার ঘটবে। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় থাকবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • মঙ্গলবারের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- আপনি আপনার প্রিয়জনের সাথে আনন্দ এবং সুখের মুহূর্তগুলি ভাগ করবেন। গুরুত্বপূর্ণ বিষয় এগিয়ে নিয়ে যাবে। পরিবারে মহিমা ও শৃঙ্খলা বজায় থাকবে। রক্তের সম্পর্ক মজবুত থাকবে। সুসংবাদ পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে গতি আসবে। সাজসজ্জা ভালোভাবে বজায় থাকবে। তাল মিলিয়ে চলবে। শুভ কাজে যুক্ত হবেন। মিলনের সুযোগ থাকবে। সুখ বাড়বে। আবেগ নিয়ন্ত্রণ করবে। আকর্ষণীয় অফার পাবেন। সম্পদের বৃদ্ধি হবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য থাকবে। জীবনযাত্রার মান উন্নত হবে। খুব চিন্তা করে কাজ করবে।


আর্থিক লাভ- পেশাদাররা একটি প্রভাবশালী অবস্থান বজায় রাখবেন। কাজ ভালো থাকবে। সনাতন কাজ হবে। পেশাগত প্রচেষ্টা বজায় রাখবে। ব্যবস্থাপনা বাড়াবে। স্পষ্টভাবে তার অবস্থান তুলে ধরবেন। সঞ্চয় এবং ব্যাংকিং কার্যক্রম প্রচার করবে। আত্মীয়দের সাহায্য করবে। সুযোগের সদ্ব্যবহার করবে। সর্বত্র সাফল্যের চিহ্ন রয়েছে। উল্লেখযোগ্য মামলা আপনার পক্ষে করা হবে। লক্ষ্যে ফোকাস রাখবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। লাভের শতাংশ বাড়তে থাকবে। প্রতিশ্রুতি রক্ষা করবে।


প্রেমের বন্ধুত্ব- পরিবারে সুখ থাকবে। সর্বত্র মঙ্গলময়তার বিস্তার ঘটবে। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় থাকবে। আপনি পছন্দসই অফার পাবেন। বেড়াতে যাবেন আর বিনোদনে। অতিথিদের আগমন অব্যাহত থাকবে। প্রেম-ভালোবাসার প্রচেষ্টা অব্যাহত থাকবে। মূল্যবোধ প্রচার করবে। পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি করবে।
স্বাস্থ্য মনোবল- প্রচেষ্টা গতিশীল থাকবে। নিজের উপর ফোকাস করবে। স্বাস্থ্য ভালো থাকবে। খাবার হবে আকর্ষণীয়। সাহস বাড়বে। সম্পদ বৃদ্ধি পাবে। মনোবল থাকবে উঁচুতে।
 

শুভ সংখ্যা: 8 এবং 9
শুভ রং: মরিচ লাল

আজকের প্রতিকার: ভক্তকে হনুমানজির পূজা করা উচিত। শ্রদ্ধাশীল হওয়া. আপনার কথায় দৃঢ় থাকুন। বিনয়ী এবং বিচক্ষণ হন।

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement