scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২৪ অগাস্ট , ২০২৪: আজ পরিশ্রমে আত্মবিশ্বাস বাড়বে

প্রতারণা এবং ঋণ এড়িয়ে চলুন। সাফল্য স্বাভাবিক হবে। প্রস্তুতি নিয়ে এগিয়ে যাবেন। লোভ ও প্রলোভন পরিহার করুন। সতর্কতার সাথে এগিয়ে যেতে থাকবেন।

Advertisement
Brischik Brischik
হাইলাইটস
  • বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- কঠোর পরিশ্রম আপনার কাজকে আরও ভাল করবে। পরিশ্রমে আত্মবিশ্বাস বাড়বে। কর্মচারীরা প্রত্যাশা অনুযায়ী তাদের কর্মক্ষমতা বজায় রাখবে। বাজেটে যাবে। পেশাগত প্রচেষ্টা ফল দেবে। অর্জন একই থাকবে। দায়িত্ব নিয়ে কাজ করবে। চাকরিতে ভালো হবে। লেনদেনে সতর্কতা বাড়বে। বিনিয়োগে নিয়ন্ত্রণ থাকবে। বিভ্রান্ত হবেন না। ক্ষমাশীল হোন। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে এগিয়ে যাবে। ধৈর্য ধরে বাধা অতিক্রম করবে। সক্রিয়তা ও ভারসাম্য নিয়ে এগিয়ে যাবে। শৃঙ্খলা সম্মতি বজায় রাখবে। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন।

আর্থিক সুবিধা - কর্মজীবন ব্যবসায় যথাযথ স্থান বজায় রাখবে। পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। নিয়ম মেনে চলবে। পেশাজীবীদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সমন্বয় থাকবে। পরিকল্পনা অনুযায়ী কাজ হবে। তথ্যের উপর জোর দেবে। প্রতারণা এবং ঋণ এড়িয়ে চলুন। সাফল্য স্বাভাবিক হবে। প্রস্তুতি নিয়ে এগিয়ে যাবেন। লোভ ও প্রলোভন পরিহার করুন। সতর্কতার সাথে এগিয়ে যেতে থাকবেন।

প্রেম বন্ধুত্ব- ব্যক্তিগত বিষয়গুলি মিশ্রিত হবে। ব্যক্তিগত প্রচেষ্টায় ভালো হবে। মানসিক সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বাড়বে। সবার প্রতি সম্মান থাকবে। পরিবারে স্বস্তি বাড়বে। প্রিয়জনের কথায় সজাগ থাকবেন। ভারসাম্য বাড়াবে। ব্যক্তিগত বিষয়ে স্বচ্ছতা আনবে। অপ্রয়োজনীয় প্রতিক্রিয়া এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া সম্ভব।

স্বাস্থ্য মনোবল- পদ্ধতিগত ধারাবাহিকতা বজায় রাখবে। স্বাস্থ্য উপেক্ষা করা এড়াবে। সংকেত সংবেদনশীল হবে. আপনার রুটিন উন্নত করুন। দায়িত্বের প্রতি মনোযোগ দিন। মনোবল ও উদ্যম বজায় রাখুন।

শুভ সংখ্যা: ৬, ৭ ও ৮

শুভ রং: খাকি

আজকের প্রতিকারঃ মহাবলী হনুমানজির পূজা ও দর্শন করুন। নীল এবং কালো জিনিস দান করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement