scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ২৬ জুলাই, ২০২৪: আজ লক্ষ্য অর্জন করবেন

আপনি কাজে অতিরিক্ত উদ্যম এড়াবেন। ব্যক্তিগত পরিশ্রম এবং নিষ্ঠার সাথে লক্ষ্য অর্জন করবে। আর্থিক লেনদেনে তাড়াহুড়ো এড়ান।

Advertisement
Brischik Brischik
হাইলাইটস
  • শুক্রবার বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার ফলাফল উন্নত করতে সক্ষম হবেন। কেরিয়ার এবং ব্যবসার দিকে জোর থাকবে। কাজের গতি স্বাভাবিক থাকবে। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা তুলনামূলকভাবে ভালো পারফর্ম করবেন। সহকর্মীদের সহযোগিতা থাকবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। সময় ব্যবস্থাপনা উন্নত হবে। কঠোর পরিশ্রম এবং বিশ্বাসের সাথে লক্ষ্য অর্জন করবেন। সম্মান বাড়বে। 

আর্থিক সুবিধা: আপনি কাজে অতিরিক্ত উদ্যম এড়াবেন। ব্যক্তিগত পরিশ্রম এবং নিষ্ঠার সাথে লক্ষ্য অর্জন করবে। আর্থিক লেনদেনে তাড়াহুড়ো এড়ান। কাজে দ্বিধা থাকবে। বিরোধীদের তৎপরতা থাকবে। অভিজ্ঞ ব্যক্তিদের সহযোগিতা পাবেন। সিনিয়ররা খুশি হবেন। পেশাদাররা চেষ্টা চালিয়ে যাবেন। ধার এড়াবেন। খরচ নিয়ন্ত্রণ করবেন। শৃঙ্খলা নিয়ে এগিয়ে যাবেন। 

প্রেম বন্ধুত্ব- আপনি মানসিক বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। বিভ্রান্ত হবে না। জেদ ও অহংকার পরিহার করবে। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখবে। সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীল হবেন। মানসিক বিষয়ে ধৈর্য ধরবেন। কাছের মানুষের সাথে দেখা হবে। প্রিয়জনের সুখের জন্য চেষ্টা করবেন। উপযুক্ত সময়ের জন্য অপেক্ষা করবেন।

স্বাস্থ্য মনোবল- রুটিন উন্নত হবে। স্বাস্থ্য লক্ষণে সতর্ক থাকবেন। প্রিয়জনের যত্ন নেবে। স্বচ্ছতা বৃদ্ধি করবে। থাকবে আত্মনিয়ন্ত্রণ। নিয়ম মেনে চলবে।

লাকি সংখ্যা: ১, ৭ এবং ৯

শুভ রং: মেরুন

আজকের প্রতিকার: শিবের উপাসনা করুন। জলাভিষেক করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement