scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ৪ মে, ২০২৪: তথ্য শেয়ার করবে

পেশাদারিত্বের উপর জোর রাখবে। ভবন ও যানবাহন সংক্রান্ত বিষয়ে গতি আসবে। ব্যবসায় সম্প্রীতি বজায় থাকবে। সুবিধার উপর জোর দেবে।

Advertisement
vrischik vrischik
হাইলাইটস
  • আজকের বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক- পরিবারের সদস্যদের প্রতি আস্থা বাড়বে। ব্যক্তিগত সম্পর্কের সুবিধা নেবে। ব্যবস্থাপনা প্রচেষ্টা বজায় রাখা হবে. সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ব্যবস্থাপনা ও প্রশাসনের দিক ভালো হবে। ব্যক্তিগত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। কর্ম ব্যবসায় গতি আসবে। ব্যক্তিগত জীবনে আগ্রহ বাড়বে। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। প্রিয়জনের সঙ্গে সমন্বয় বাড়বে। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। আবেগপূর্ণ প্রদর্শনের সাথে আরামদায়ক হন। সহজ ভ্রমণ সম্ভব। বাড়ির ঘনিষ্ঠতা বাড়বে। কার্যক্রম বজায় রাখবে।


আর্থিক লাভ- পেশাদারিত্বের উপর জোর রাখবে। ভবন ও যানবাহন সংক্রান্ত বিষয়ে গতি আসবে। ব্যবসায় সম্প্রীতি বজায় থাকবে। সুবিধার উপর জোর দেবে। আপনার বুদ্ধি দেখে সবাই মুগ্ধ হবে। কাছের মানুষ এবং সহকর্মীরা সাহায্য করবে। লোভের দ্বারা প্রলুব্ধ হওয়া এড়াবে। পৈতৃক ব্যবসায় ফলপ্রসূ হবে। সম্পদের দিকে মনোযোগ দেওয়া হবে। আকর্ষণীয় সুযোগ সৃষ্টি হবে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। তর্ক এড়িয়ে যাবে। স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন। পেশাদারিত্বের উপর ফোকাস করুন। শৃঙ্খলা বাড়বে।


প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে শুভ সময় কাটবে। তথ্য শেয়ার করবে। প্রিয়জনের সাথে দেখা হবে। স্নেহপূর্ণ যোগাযোগের সুযোগ থাকবে। তাড়াহুড়ো এড়িয়ে চলুন। একটি মিষ্টি আচরণ আছে. ভারসাম্য জোর দিন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। একে অপরকে বিশ্বাস করবে। নম্রতা বৃদ্ধি পাবে। বড়দের উপদেশ ও শিক্ষা মেনে চলবেন। সংবেদনশীল থাকবে।

স্বাস্থ্য মনোবল- ঘরোয়া পরিবেশ অনুকূল থাকবে। দায়িত্ব পালন করবে। ত্যাগ করবে সংকীর্ণতা। খাবার ভালো অবস্থায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল ও ধৈর্য ধরুন।

শুভ সংখ্যা: 8 এবং 9

শুভ রং: গুড়ের মতো
আজকের প্রতিকার: মহাবীর হনুমানজি এবং বিচারপতি শনিদেবকে স্মরণ করুন। মেডিটেশন ও প্রাণায়াম বাড়ান। নম্রতা বজায় রাখুন।

Advertisement

 জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement