scorecardresearch
 

Ajker Scorpio Rashifal: আজকের দিন বৃশ্চিক রাশি- ৫ অক্টোবর, ২০২৪: আজ ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান

দায়িত্বশীল হোন। কাজের ক্ষেত্রে প্রভাব পড়বে। বাজেটের ব্যাপারে সতর্ক থাকুন। আইনি ঝামেলার সম্ভাবনা রয়েছে।

Advertisement
Brischik Brischik
হাইলাইটস
  • বৃশ্চিক রাশির দৈনিক রাশিফল।
  • পেশাগত ও ব্যক্তিগত জীবন কেমন যাবে?

বৃশ্চিক - গুরুত্বপূর্ণ কাজে ধৈর্য ধরুন। অমীমাংসিত কাজে তাড়াহুড়ো করবেন না। বাণিজ্যিক সম্পর্কে সচেতন থাকুন। প্রয়োজনীয় কাজ দ্রুত সম্পন্ন করুন। সম্প্রীতির জন্য চেষ্টা চালিয়ে যান। বিনিয়োগ সংক্রান্ত কাজে আগ্রহ দেখাবে। আত্মীয়-স্বজনের সহযোগিতা পাবেন। আমাদের প্রিয়জনের জন্য চেষ্টা অব্যাহত থাকবে। ব্যয় ও বিনিয়োগে সতর্ক থাকবেন। আত্মসম্মানবোধ বাড়বে। কাজ স্বাভাবিক হবে। তাড়াহুড়ো করবেন না। প্রতারকদের এড়িয়ে চলুন।

আর্থিক সুবিধা- দায়িত্বশীল হোন। কাজের ক্ষেত্রে প্রভাব পড়বে। বাজেটের ব্যাপারে সতর্ক থাকুন। আইনি ঝামেলার সম্ভাবনা রয়েছে। শৃঙ্খলা বজায় রাখবেন। আর্থিক বিষয়ে ধৈর্যশীল থাকবেন। অপরিচিতদের থেকে দূরে থাকুন। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান। আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার লক্ষ্য অর্জন করবেন। বাণিজ্যে ধারাবাহিকতা আনুন। পেশাগত কাজে গতি আসবে। বিনিয়োগের কাজে যুক্ত হবেন।

প্রেম বন্ধুত্ব- সবাইকে সাথে নিয়ে চলুন। সম্পর্কের মধ্যে শ্রদ্ধা এবং স্নেহ রাখুন। সংবেদনশীলতার উপর নিয়ন্ত্রণ বাড়ান। বিরোধীদের থেকে সতর্ক থাকবেন। সংযত থাকবে। ধূর্ত লোকদের থেকে সতর্ক থাকুন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে পারেন। আলোচনা ও যোগাযোগে স্বাচ্ছন্দ্য থাকবে। সমন্বয় বজায় রাখুন। ঘনিষ্ঠদের সঙ্গে মেলামেশা বাড়বে।

স্বাস্থ্য মনোবল- একগুঁয়ে হবেন না। শারীরিক লক্ষণগুলিতে মনোযোগ দিন। শৃঙ্খলার ওপর জোর দেওয়া হবে। নিয়মতান্ত্রিক রুটিন রাখুন। প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। মনোবল অটুট থাকবে।

শুভ সংখ্যা: ৬, ৮ ও ৯ 
শুভ রং: কালো
আজকের প্রতিকার: চন্দ্রঘন্টা দেবীর পুজো করুন। হনুমানজী দর্শন করুন। শনিদেব সংক্রান্ত জিনিসপত্রের দান বাড়ান। দুর্বলদের সাহায্য করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement