scorecardresearch
 

September 2024 Monthly Horoscope: সেপ্টেম্বরে অশান্তি-দুর্ভোগ ৫ রাশির, অর্থকষ্টে জেরবার হতে পারেন এঁরা; মাসিক রাশিফল

শীঘ্রই সেপ্টেম্বর মাস শুরু হতে চলেছে। সেপ্টেম্বর মাসটি এই ৫টি রাশির জন্য চাপযুক্ত হতে পারে। সেপ্টেম্বর মাসে এই রাশির চিহ্নগুলিকে খুব সতর্ক থাকতে হবে। জেনে নিন সেই ৫টি রাশির চিহ্ন যার জন্য নতুন মাস হবে চ্যালেঞ্জে পূর্ণ। পড়ুন মাসিক রাশিফল ।

Advertisement
রাশিফল রাশিফল

September 2024 Monthly Horoscope: শীঘ্রই সেপ্টেম্বর মাস শুরু হতে চলেছে। সেপ্টেম্বর মাসটি এই ৫টি রাশির জন্য চাপযুক্ত হতে পারে। সেপ্টেম্বর মাসে এই রাশির চিহ্নগুলিকে খুব সতর্ক থাকতে হবে। জেনে নিন সেই ৫টি রাশির চিহ্ন যার জন্য নতুন মাস হবে চ্যালেঞ্জেপূর্ণ। পড়ুন মাসিক রাশিফল ।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি কঠিন হতে পারে। এই সময়ে বৃষ রাশির জাতক জাতিকাদের খরচ বাড়তে পারে। পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে, যে কারণ টেনশনে থাকতে পারেন। কর্মজীবন এবং চাকরিতে বিভিন্ন ধরনের বাধার সম্মুখীন হতে হতে পারে।

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি কঠিন হবে। এই মাসে বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে বিরোধীরা ভাবমূর্তি নষ্ট করতে পারে। এই মাসটি উত্থান-পতন নিয়ে আসতে পারে। ভাইবোনের সঙ্গে সম্পর্কে টানাটানি হতে পারে, কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

আরও পড়ুন

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি চ্যালেঞ্জিং হতে পারে। এই মাসে ব্যয় আয়কে ছাড়িয়ে যেতে পারে। প্রতিটি সিদ্ধান্ত সম্পর্কে সাবধানে চিন্তা করুন, কারও চাপে আসা এড়িয়ে চলুন। আপনার চিন্তা নিজের কাছে রাখুন।

বৃশ্চিক রাশি
সেপ্টেম্বর মাসটি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য চাপের হতে পারে। এই মাসে চাকরি নিয়ে চিন্তিত হতে পারেন। বসকে বিরক্ত করবেন না, কাজ সঠিকভাবে করুন। ব্যবসায়িক পার্টনারদের অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন।

মকর রাশি
সেপ্টেম্বর মাসটি মকর রাশির জাতকদের জন্য সমস্যা নিয়ে আসতে পারে। এই মাসে আপনার সমস্যা বাড়তে চলেছে। ব্যবসার ব্যাপারে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। চিন্তা না করে কোনও বিনিয়োগ করবেন না। কারও প্রতি বিদ্বেষ পোষণ করবেন না। নিজের কাজে মন দিন, অন্যের কাজে জড়াবেন না।

Advertisement

Advertisement