scorecardresearch
 

September 2024 Lucky Rashi: গোটা সেপ্টেম্বর জুড়ে অর্থ যোগ, দারুণ কাটবে ৩ রাশির

September Grah Gochar 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে বিভিন্ন গ্রহ গোচর করে, যার প্রভাব সমস্ত অর্থাৎ ১২টি রাশি এবং দেশ ও বিশ্বের উপর দেখা যায়। সেপ্টেম্বরে ৩টি বড় গ্রহ পরিবর্তিত হতে চলেছে, যা বিশেষ করে ৩ রাশির জাতককে উপকৃত করবে। চলুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি সম্পর্কে।

Advertisement
সেপ্টেম্বরে লক্ষ্মীর কৃপা থাকছে ৩ রাশিতে সেপ্টেম্বরে লক্ষ্মীর কৃপা থাকছে ৩ রাশিতে

September Grah Gochar Effect 2024: প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। প্রতি মাসে, অনেক গ্রহ গোচর করে, যা সমস্ত অর্থাৎ টি রাশিকে প্রভাবিত করে।  সেপ্টেম্বর মাস শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে এই মাসে অনেক গ্রহ তাদের স্থান পরিবর্তন করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সেপ্টেম্বর মাসে ৩ টি বড় গ্রহ গোচর করতে চলেছে। পঞ্চাং অনুসারে এই মাসে বুধ, সূর্য ও শুক্র তাদের রাশি পরিবর্তন করবে। এই সময়ের মধ্যে, অনেক রাশির লোকেরা বিশেষ আর্থিক সুবিধা পেতে চলেছে। পাশাপাশি, কিছু রাশির জাতকে এই সময়ে সতর্ক থাকতে হবে। চলুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বরে কোন রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। 

এই গ্রহগুলি ২০২৪ সালের সেপ্টেম্বরে গোচর করবে
বৈদিক পঞ্চাং  অনুসারে সেপ্টেম্বর মাসে অনেক বড় গ্রহ গোচর হতে চলেছে। ৪ সেপ্টেম্বর বুধ গ্রহ কর্কট রাশি ছেড়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। পাশাপাশি, ১৬ সেপ্টেম্বর, সূর্য কন্যা রাশিতে প্রবেশ করবে এবং সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। ধন-সম্পদের দাতা শুক্র ১৮ সেপ্টেম্বর গোচর করতে যাচ্ছে। শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে। এবং সবশেষে ২৩ সেপ্টেম্বর, বুধ সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। অর্থাৎ সেপ্টেম্বরে বুধ ২ বার গোচর করতে চলেছে। 

এই রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বরে গ্রহ গোচর থেকে লাভবান হবেন 
মেষ রাশি (Aries)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সেপ্টেম্বরে গ্রহের গোচর মেষ রাশির জাতকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। এই সময়ে এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতির লক্ষণ দেখা যাচ্ছে। এই সময়ে যারা নতুন চাকরি খুঁজছেন তারা ভালো সুযোগ পেতে পারেন। সাফল্য পাবেন। পরিবারের সঙ্গে  সম্পর্ক ভালো থাকবে এবং আপনি তাদের সমর্থন পাবেন। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
সেপ্টেম্বর মাসটি কন্যা রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। এই সময়ে তারা বিশেষ সুবিধা পাবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন তবে এই সময়ের মধ্যে সম্ভাবনা রয়েছে। আয়ের ভালো উৎস তৈরি হবে। একই সময়ে, এই সময়ের মধ্যে পুরানো বিনিয়োগ থেকে ভাল ফল পাওয়া যাবে। আপনি পরিবারের কাছ থেকে সমর্থন পাবেন এবং এই সময়ে কিছু বিশেষ লোকের সঙ্গে পরিচিত হবে। 

Advertisement

তুলা রাশি (Libra)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সেপ্টেম্বর মাসের গ্রহের গোচর তুলা রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এই সময়ে, আর্থিক অবস্থার উন্নতি হবে। একই সময়ে, আপনি যদি কোনও বিনিয়োগের পরিকল্পনা করেন তবে আপনি এই সময়ে ভাল লাভ পেতে পারেন। এটি বিনিয়োগের জন্য একটি ভাল সময়। ব্যক্তি তার পারিবারিক জীবনে সুখ ও সমৃদ্ধি লাভ করবে। শান্তি পাবেন। এই সময়ে আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement