scorecardresearch
 

September Transits 2022 : সেপ্টেম্বরে ৩ গ্রহের স্থান পরিবর্তন, রাতারাতি খুলে যাবে এই ৫ রাশির কপাল

সেপ্টেম্বর মাসে রাশি পরিবর্তন করতে চলেছে ৩টি গ্রহ। ১৭ সেপ্টেম্বর সূর্য সিংহ রাশি থেকে কন্যা রাশিতে ট্রানজিট করবে। ১০ সেপ্টেম্বর বক্রি হচ্ছে বুধ। অন্যদিকে ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে যাচ্ছে শুক্র। এই ৩ গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে কিছু রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে অবং আর্থিক ক্ষেত্রে বিশেষ লাভ হতে চলেছে। পাশাপাশি ব্যক্তিগত জীবনেও থাকবে ভাল প্রভাব। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • আসছে সেপ্টেম্বর মাস
  • স্থান বদলাচ্ছে ৩ রাশি
  • জেনে নিন প্রভাব

আগামী সেপ্টেম্বর মাসে রাশি পরিবর্তন করতে চলেছে ৩টি গ্রহ। ১৭ সেপ্টেম্বর সূর্য সিংহ রাশি থেকে কন্যা রাশিতে ট্রানজিট করবে। ১০ সেপ্টেম্বর বক্রি হচ্ছে বুধ। অন্যদিকে ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে যাচ্ছে শুক্র। এই ৩ গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে কিছু রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে অবং আর্থিক ক্ষেত্রে বিশেষ লাভ হতে চলেছে। পাশাপাশি ব্যক্তিগত জীবনেও থাকবে ভাল প্রভাব। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক। 

বৃষ (Taurus) - গ্রহের অবস্থানগত পরিবর্তন বৃষ রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। কর্মজীবনে তাঁরা লাভবান হতে চলেছেন। আপনি অফিসে সিনিয়রদের সমর্থন পাবেন। ব্যবসায়ীদেরও অগ্রগতি হবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাঁরাও এই মাসে ভাল ফল পেতে পারেন। তবে এই সময়ে সঙ্গীর সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন (Gemini) - মিথুন রাশির জাতকরা সেপ্টেম্বর মাসে প্রতিটি বিষয়ে সাফল্য পাবেন এবং পেশাগত জীবনও উজ্জ্বল হবে। যাঁরা ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদেরও ভাগ্য ভাল যাবে। এই মাসে বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। তবে পড়াশুনার ক্ষেত্রে কিছুটা ক্ষতি হতে পারে। পাশাপাশি পারিবারিক ক্ষেত্রেও কিছু উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন এই রাশির মানুষরা। বিবাদ এড়িয়ে চলুন। স্বাস্থ্য ভালই থাকবে।

কর্কট (Cancer) - এই মাসটি আপনাদের জন্য সৌভাগ্য নিয়ে আসছে। যাঁরা ব্যবসা করেন তাঁরা নিজেদের সংস্থাকে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ পাবেন। এই রাশির শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রেও লাভবান হবেন এবং সাফল্য পাবেন। পারিবারিক জীবনেও সুখ শান্তি থাকবে। এই সময়ে কোনও জায়গায় আটকে থাকা টাকা পেয়ে যেতে পারেন। তবে স্বাস্থ্যের ক্ষেত্রে এই সময়ে একটু বেশি সতর্ক থাকা দরকার।

কুম্ভ (Aquarius) - কুম্ভ রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি সম্পদ ও সমৃদ্ধির দিক থেকে খুবই বিশেষ হতে চলেছে। ভাগ্য এই সময়ে আপনাকে খুবই সাহায্য করবে এবং প্রতিটি বিষয়ে সাফল্য পাবেন। ব্যবসায়ীরাও এই সময়ে ভাল সুযোগ পাবেন। এই মাসে মনে আধ্যাত্মিক ভাবও থাকবে। অর্থের দিক থেকে এই মাসটি আপনার জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হতে পারে।

Advertisement

মীন (Pisces) - মীন রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি খুবই শুভ। এটি কর্মজীবনের দিক থেকে লাভের একটি সময় এবং আপনি যেখানে কাজ করেন সেখানে আপনার একটি ভাল অবস্থান থাকবে। এই সময়ে আপনি অন্যান্য অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। পারিবারিক জীবনের ক্ষেত্রেও, এই সময়টি খুব ভাল যাবে এবং আপনার পরিবারে পারস্পরিক সম্পর্কও আরও ভাল হবে। বিবাহ এবং রোমান্সের দিক থেকেও এই সময়টি বিশেষ হতে চলেছে। 

আরও পড়ুনশনি মার্গি, ২০২৩-এর জানুয়ারির মধ্যে ৩ রাশি মালামাল হতে পারে, কপালে বিদেশযাত্রাও

 

Advertisement