scorecardresearch
 

IPL 2024 Shahbaz Ahmed: কেক ছুড়লেন সতীর্থকে, ম্যাচের সেরা হয়েও মেজাজ হারালেন বাংলার শাহবাজ?

আইপিএল-এর (IPL 2024) দ্বিতীয় কোয়ালিফায়ারে নায়ক বাংলার ক্রিকেটার শাহবাজ আহমেদ (Shahbaz Ahmed)। এবারের আইপিএল-এ খুব ভাল পারফর্ম করতে না পারলেও সবচেয়ে গুরুত্বপূর্ণ দিনে ঘুরে দাঁড়ালেন সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) এই স্পিনার।

Advertisement
শাহবাজ আহমেদ শাহবাজ আহমেদ

আইপিএল-এর (IPL 2024) দ্বিতীয় কোয়ালিফায়ারে নায়ক বাংলার ক্রিকেটার শাহবাজ আহমেদ (Shahbaz Ahmed)। এবারের আইপিএল-এ খুব ভাল পারফর্ম করতে না পারলেও সবচেয়ে গুরুত্বপূর্ণ দিনে ঘুরে দাঁড়ালেন সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) এই স্পিনার। আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলার কথাই ছিল না শাহবাজ আহমেদের। এ বারের আইপিএলে তেমন পারফর্ম করতে পারছিলেন না পশ্চিমবঙ্গের অলরাউন্ডার। পরিস্থিতি সামলাতে শুক্রবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে নামিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। তাঁর ‘ইমপ্যাক্ট’-এই আইপিএলের ফাইনালে উঠেছেন প্যাট কামিন্সেরা।

শুক্রবার রাতে হোটেলে ফিরে হায়দরাবাদের ক্রিকেটারেরা ছোট করে উৎসব পালন করেন। সেই উৎসবের মধ্যমণি ছিলেন বঙ্গের অলরাউন্ডার এবং অভিষেক শর্মা। শাহবাজকে কেক কাটতে অনুরোধ করেন সতীর্থেরা। যদিও শাহবাজ কেক কাটেন অভিষেককে নিয়ে। শাহবাজকে প্রথমে কেক খাইয়ে দেন অভিষেক। এর পরই হায়দরাবাদের এক ক্রিকেটার কেকের একটা বড় অংশ তুলে শাহবাজের মুখে মাখিয়ে দেন। হঠাৎ এমন হওয়ায় প্রথম একটু বিরক্ত হন শাহবাজ। তিনিও কেকের টুকরো ছুড়ে সেই সতীর্থকে মারতে যান। তিনি ছুটে দূরে সরে যাওয়ায় লক্ষ্যভ্রষ্ট হন শাহবাজ।

কয়েক সেকেন্ডের মধ্যেই বিরক্তি ভুলে শাহবাজের মুখে ফুটে ওঠে হাসি। জড়িয়ে ধরেন সেই সতীর্থকে। কামিন্স, হেনরিখ ক্লাসেনরা এক পাশে দাঁড়িয়ে উপভোগ করছিলেন সতীর্থদের খুনসুটি। আইপিএল ফাইনালে ওঠার ছোট উৎসবের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ কর্তৃপক্ষ।

আরও পড়ুন

রাজস্থানের বিরুদ্ধে ১৮ বলে ১৮ রান করেন শাহবাজ। পরে বল হাতে ৪ ওভারে ২৩ রান দিয়ে তুলে নেন ৩ উইকেট। যশস্বী জয়সওয়াল, রিয়ান পরাগ এবং রবিচন্দ্রন অশ্বিনের উইকেট নেন শাহবাজ। ম্যাচের পর বাংলার স্পিনার জানিয়ে দেন, ফাইনালে ওঠার জন্য আলাদা করে সেলিব্রেশন করবেন না। ফাইনাল জিতেই আনন্দে মাতবেন। হায়দরাবাদ দল রবিবার চিপক স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ফাইনাল ম্যাচ খেলতে নামবে।
 
 

Advertisement

 

Advertisement