scorecardresearch
 

Shani Amavasya Rashifal: শনিবার শনি অমাবস্যা থেকে বড়বাবার কৃপায় ৫ রাশি, টানা ৬ মাস মালামাল

শনি অমাবস্যায় হনুমানজিকে তুলসীর মালা অর্পণ করুন। কথিত আছে, ওই দিন হনুমানের পুজো করলে শনির অশুভ প্রভাব কমে। তাই ওই দিনে সুন্দরকাণ্ড পাঠ করতে পারেন।  

Advertisement
shani amavasya rashifal। শনি অমাবস্যা রাশিফল। shani amavasya rashifal। শনি অমাবস্যা রাশিফল।
হাইলাইটস
  • ১৭ জুন শনি অমাবস্যা।
  • ৫ রাশিতে শনিদেবের কৃপা।

শনিদেবের রোষে যাঁরা রয়েছেন তাঁদের জন্য় বিশেষ দিন ১৭ জুন। শনিবার, অমাবস্যা এবং শনি বক্রী- এই তিনটি কাকতালীয় ঘটনা ১৭ জুন। শনিবার, শনি অমাবস্যার দিন থেকে ভাগ্য ফিরতে চলেছে বেশ কয়েকটি রাশির।  বিশেষ করে যাঁদের উপর চলছে শনির সাড়ে সাতি এবং ঢাইয়া। শনি অমাবস্যা থেকে প্রায় ৬ মাসের জন্য় ভাগ্য ফিরতে চলেছে ৫ রাশির। 

শনি অমাবস্যায় হনুমানজিকে তুলসীর মালা অর্পণ করুন। কথিত আছে, ওই দিন হনুমানের পুজো করলে শনির অশুভ প্রভাব কমে। তাই ওই দিনে সুন্দরকাণ্ড পাঠ করতে পারেন।  শনিবার হনুমানজির মন্দিরে সিঁদুর, জুঁই তেল, লাড্ডু ও একটি নারকেল নিবেদন করুন। শনির প্রভাব কমবে। এছাড়া উপবাস করে শনির পুজো করতে পারেন। শনিদেবকে সর্ষের তেল অর্পণ করুন।  

শনি বক্রীর কারণে ৫ রাশির জাতক-জাতিকারা লাভবান হতে পারেন। তাঁদের ভাগ্যোদয় ঘটতে চলেছে। নভেম্বরের গোড়া পর্যন্ত থাকবে সুসময়। কারা কারা লাভবান হতে চলেছে, চলুন দেখে নেওয়া যাক

আরও পড়ুন

মিথুন- জ্যোতিষীদের মতে, ১৭ শনি মিথুনের নবম ঘরে বক্রী হবে। ধন রাজ যোগ এবং শশ রাজ যোগ তৈরি করবে। এর ফলে মিথুন রাশির লোকেরা যারা চাকরি করছেন তাঁদের বেতন বৃদ্ধি এবং পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা আয়ের ব্যাপক বৃদ্ধি দেখতে পাবেন। ব্যবসা থেকে আয় করবেন। ব্যবসা বাড়াতেও সক্ষম হবেন। ছোট থেকে বড় পরিসরে নিয়ে যেতে সক্ষম হবেন। সমস্ত বাধাবিঘ্ন কাটাবেন শনিদেব। 

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের সপ্তম ঘরে শনি বিপরীতমুখী হবে। সিংহ রাশিতে ধন রাজ যোগ ও শশ রাজ যোগ তৈরি হচ্ছে। যার ফলে সিংহ রাশির জাতক-জাতিকারা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। বেতনভোগীদের আয় বাড়বে। তাঁদের চাকরিতে উন্নতি হবে। ব্যবসায়ীরা আর্থিক উন্নতি করবেন। ব্যক্তিত্ব আরও ভাল হবে। আপনি আগের চেয়ে আত্মবিশ্বাসী বোধ করবেন।  

Advertisement

মকর- জ্যোতিষীদের মতে, শনি পিছিয়ে যাওয়া মকর রাশির জন্য উপকারী হবে। এই রাশির জাতক-জাতিকারা সমৃদ্ধি পাবেন। শনি বক্রীতে ধন রাজ যোগ ও শষ যোগ গঠিত হবে। এই রাশির জাতক-জাতিকারা অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পেতে পারেন। তাঁরা পেশাগতভাবেও উপকৃত হবেন। এই সময়ে বেতন বৃদ্ধি এবং পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

মেষ- এই সময়ে মেষ রাশির জাতক-জাতিকাদের ব্যবসা-বাণিজ্যে লাভ করবেন। চাকরিতে আয় বাড়বে। সেই সঙ্গে পদোন্নতির সুযোগ আসতে পারে। আকস্মিক আর্থিক লাভও হবে। ব্যবসায় আপনি দারুণ করবেন। ব্যবসা বাড়ানোর সুযোগও আসবে। 

বৃষ- পরিবারের কাছ থেকে সহযোগিতা পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। চাকরিতে আয়ের নতুন উৎস পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। ব্যবসায় আপনার উন্নতি হবে। বাধাবিঘ্ন থাকবে না কাজে।  

Advertisement