scorecardresearch
 

Shani Amavasya Lucky Zodiacs: শনিবার শনি অমাবস্যা থেকে ৫ মাস ধরে আর্থিক সমৃদ্ধি ৫ রাশির, সেদিন যা যা করবেন

শনিবার শনি অমবস্যার দিনই বিপরীতমুখী হবেন শনিদেব। ওই দিনে সাড়ে সাতি ও ঢাইয়া চললে শনিদেবকে প্রসন্ন করতে পারেন। বাধাবিঘ্ন মুক্ত হবেন। সেই সঙ্গে শনি অমাবস্যা থেকে সুসময় শুরু হচ্ছে ৫ রাশির। 

Advertisement
Shani Rashifal। শনি রাশিফল। Shani Rashifal। শনি রাশিফল।
হাইলাইটস
  • ১৭ জুন বক্রী হতে চলেছেন শনিদেব।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

কর্মদাতা ও ন্যায়ের দেবতা হলেন শনিদেব। ব্যক্তিরা কর্ম অনুসারে ফলদান করেন তিনি। এ বছর শনি অমাবস্যায় তৈরি হচ্ছে বিশেষ যোগ। শনিবার শনি অমবস্যার দিনই বিপরীতমুখী হবেন শনিদেব। ওই দিনে সাড়ে সাতি ও ঢাইয়া চললে শনিদেবকে প্রসন্ন করতে পারেন। বাধাবিঘ্ন মুক্ত হবেন। সেই সঙ্গে শনি অমাবস্যা থেকে সুসময় শুরু হচ্ছে ৫ রাশির। 
 

শনিদেবের বাধা কাটানোর উপায়- ১৭ জুন বক্রী হচ্ছেন শনিদেব। শনি অমাবস্যায় শনির  বাধা কাটাতে হনুমানজিকে তুলসীর মালা অর্পণ করুন। তিনি প্রসন্ন হলে শনির প্রভাব কমে। ওই দিন সুন্দরকাণ্ড বা হনুমান চালিসা পাঠ করতে পারেন। হনুমানজিকে সিঁদুর, জুঁই তেল, লাড্ডু এবং একটি নারকেল অর্পণ করুন। শনি অমাবস্যায় গরিবদের দান করুন। এই দিনে সকালে ঘুম থেকে উঠে স্নান করে শনিকে সর্ষের তেল ও কালো তিল অর্পণ করুন। শনি অমাবস্যার দিন কালো কুকুরকে মিষ্টি রুটি খাওয়ালে উপকার পাওয়া যায়। কাককেও খাওয়াতে পারেন। শনিদেব এইসব প্রতিকারে প্রসন্ন হন। সবরকম বাধাবিঘ্ন থেকে মেলে মুক্তি।   

শনি অমাবস্যা থেকে কোন কোন রাশির ভাগ্যোদয় ঘটছে? 

আরও পড়ুন

১৭ জুন কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবেন শনিদেব। শনির অবস্থান বদল তৈরি করবে 'কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ'। জ্যোতিষশাস্ত্রে শনির বক্রী অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনা। নভেম্বরের গোড়া পর্যন্ত তার ইতিবাচক ফল পেতে পারে ৫ রাশির জাতক-জাতিকারা। 

১। মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বিপরীতমুখী দশা খুবই উপকারী হতে চলেছে। এই সময়টা আর্থিক বৃদ্ধি এবং সম্পদের অর্জনের জন্য। আপনার সমস্ত অর্থনৈতিক উদ্বেগ দূর হয়ে যাবে। ব্যবসায়ীরাও পাবেন লাভ। অক্টোবরের শেষ পর্যন্ত চলবে আপনার শুভ সময়। কেটে যাবে সমস্ত বাধাবিঘ্ন।  

২। বৃষ- কেন্দ্রীয় ত্রিকোণ রাজ যোগ গঠনের কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবনে আসবে পরিবর্তন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিকভাবে লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে নতুন দায়িত্ব পেতে পারেন। আর্থিক দিক আপনার সুসময় শুরু হতে চলেছে। 

Advertisement

৩। মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকারা এই সময়ে শনির কাছ থেকে বিশেষ আশীর্বাদ পেতে পারেন।  আপনার জন্য শুরু হবে অনুকূল সময়। আর্থিক উন্নতির সম্ভাবনা বেশি। আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। 

৪। সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকারা এই সময়ে আর্থিক সুবিধা লাভ করবেন। বিশাল অর্থলাভের সম্ভাবনা। নতুন সুযোগ হাতে আসবে আপনার। চাকরিজীবী ও ব্যবসায়ীরা উন্নতি করবেন। 

৫। মকর- মকর রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আপনার আয়ের উৎস তৈরি হতে পারে। আপনার উপার্জন বাড়বে। আপনি সুখ ও সমৃদ্ধি লাভ করবেন। অর্থনৈতিকভাবে শক্তিশালী হবেন। 

 

Advertisement