scorecardresearch
 

Shani Amavasya Lucky Zodiacs: মহালয়ার দিন অমাবস্যা থেকে ৪ রাশিতে বড়বাবার দয়া, সাফল্য-অর্থযোগ

চলতি বছর ১৪ অক্টোবর শনিশ্চরী অমাবস্যা এবং বছরের শেষ সূর্যগ্রহণও। আশ্বিন মাসের অমাবস্যাকে সর্বপিত্রী অমাবস্যা বা পিতৃ বিসর্জন অমাবস্যাও বলা হয়। কারণ এই দিনে পূর্বপুরুষরা পৃথিবীকে বিদায় জানান।

Advertisement
শনি রাশিফল। শনি রাশিফল।
হাইলাইটস
  • চলতি বছর ১৪ অক্টোবর শনিশ্চরী অমাবস্যা এবং বছরের শেষ সূর্যগ্রহণও।
  • শনিশ্চরী অমাবস্যা থেকে শনিদেবের কৃপা পাবেন ৪ রাশির জাতক-জাতিকারা।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, অমাবস্যার তিথির বিশেষ গুরুত্ব রয়েছে। শনিবার মহালয়ার পাশাপাশি শনিশ্চরী অমাবস্যাও। এ বছর আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যায় শনিশ্চরী অমাবস্যার শুভ যোগ ঘটতে চলেছে। চলতি বছর ১৪ অক্টোবর শনিশ্চরী অমাবস্যা এবং বছরের শেষ সূর্যগ্রহণও। আশ্বিন মাসের অমাবস্যাকে সর্বপিত্রী অমাবস্যা বা পিতৃ বিসর্জন অমাবস্যাও বলা হয়। কারণ এই দিনে পূর্বপুরুষরা পৃথিবীকে বিদায় জানান। শনিশ্চরী অমাবস্যা থেকে শনিদেবের কৃপা পাবেন ৪ রাশির জাতক-জাতিকারা। সব ধরনের বাধা দূর হবে।

বৃষ রাশি: শনিশ্চরী অমাবস্যার দিন বৃষ রাশির জাতক-জাতিকারা শনিদেবের বিশেষ আশীর্বাদ পেতে চলেছেন। ব্যবসা এবং চাকরিতে ইতিবাচক পরিবর্তন আসতে চলেছে। কর্মস্থলে সিনিয়ররা আপনার প্রশংসা করবেন।আপনি পদোন্নতি পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। লেনদেন থেকে লাভ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসা থেকে লাভ হবে।

মিথুন রাশি: শনিশ্চরী অমাবস্যার দিন মিথুন রাশির জাতক-জাতিকাদের উপর শনিদেবের আশীর্বাদ বাড়তে চলেছে। আপনি যত বেশি অন্যকে সাহায্য করবেন, ততই আপনার জন্য ভালো হবে। বড়দের সম্মান করুন। আপনি পিতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। দূরের যাত্রা সম্ভব। মিথুন রাশির জাতক-জাতিকারা ব্যবসায়িক লেনদেন থেকে সুবিধা পেতে পারেন।

আরও পড়ুন

তুলা রাশি: ১৪ অক্টোবর, শনিশ্চরী অমাবস্যার দিনে শনি তুলা রাশির জাতক-জাতিকাদের আশীর্বাদ করবেন। তাঁদের কাজে মনোযোগ বাড়বে। আপনার ভালো কাজের জন্য শনি আপনাকে আশীর্বাদ করবেন। আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। তুলা রাশির জাতক-জাতিকাদের পাশে থাকবে ভাগ্য। আপনি সময়মতো আপনার কাজ শেষ করতে সফল হবেন।

কুম্ভ রাশি: শনিদেবের আশীর্বাদে কুম্ভ রাশির জাতক-জাতিকারা সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা পাবেন। শনি সংক্রান্ত ব্যবসা যেমন পরিবহন, চামড়া, স্ক্র্যাপ মেটাল ইত্যাদির সঙ্গে জড়িতদের জন্য এটি একটি ভাল সময় হবে। আপনি প্রচুর লাভ করবেন। ব্যবসায় আপনি লাভবান হবেন। নতুন ব্যবসা শুরু করার জন্য এটা দারুণ ভালো।

Advertisement

Advertisement