scorecardresearch
 

Lucky Zodiac During Durga Puja: নবরাত্রির শুরুতেই বুধ-শনির নক্ষত্র পরিবর্তন, দুর্গাপুজো সৌভাগ্য আনছে ৩ রাশিতে

Shani Budh Nakshtra Parivartan 2023: নবরাত্রি শুরু হওয়ার সঙ্গে সঙ্গে শনি এবং বুধও নক্ষত্র পরিবর্তন করেছে। শনিদেব ধনিষ্ঠা নক্ষত্রে প্রবেশ করেছেন। অন্যদিকে বুধ চিত্রা নক্ষত্রে প্রবেশ করেছে। জেনে নিন কোন রাশিরা এই সময়ে শুভ ফল পাবেন।

Advertisement
বছরের বাকিটা দারুণ কাটবে ৩ রাশির বছরের বাকিটা দারুণ কাটবে ৩ রাশির

Shani Budh Nakshtra Parivartan 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনো গ্রহের গোচর এবং নক্ষত্রের পরিবর্তন সমস্ত রাশির জাতকদের  জীবনকে প্রভাবিত করে। এই সময়কালে, ১২টি রাশির সমস্ত জাতকদের জীবনে শুভ এবং অশুভ প্রভাব দেখা যায়। ১৫ অক্টোবর, বুধ এবং শনি নক্ষত্র পরিবর্তন করেছে। এই সময়ের মধ্যে, সমস্ত রাশির জাতকের জীবনে ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব দেখা যাবে। রবিবার  শনি ধনিষ্ঠা নক্ষত্রে এবং বুধ চিত্রা নক্ষত্রে প্রবেশ করেছে। 

জ্যোতিষশাস্ত্রে বুধ এবং শনি উভয়কেই একটি বিশেষ স্থান দেওয়া হয়েছে। কোনো ব্যক্তির জন্ম কোষ্ঠীতে শনি ও বুধ শুভ থাকলে সেই ব্যক্তি সৌভাগ্য লাভ করেন। একই সময়ে, এটি অশুভ হলে, একজন ব্যক্তিকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। চলুন জেনে নেওয়া যাক বুধ ও শনির রাশির পরিবর্তনের কারণে বছরের শেষে কোন রাশির জাতকরা লাভবান হতে  চলেছেন। 

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে কর্কট রাশির জাতক জাতিকারা শনি ও বুধের নক্ষত্র পরিবর্তনের ফলে বিশেষ সুবিধা পেতে চলেছেন। এই সময়ে আপনি মানসিক শান্তি পাবেন। এসব মানুষের আত্মবিশ্বাস বাড়বে। কথাবার্তায় ধৈর্য ধরে রাখুন। এই সময়ে আপনি আপনার পিতামাতার কাছ থেকে সমর্থন পাবেন। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে পরিবর্তন হতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি এই সময়ে আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। এই সময়ে ব্যবসায় উন্নতি হবে। এটি কঠোর পরিশ্রমের সময়, আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি আপনার ব্যবসা প্রসারিত করতে চান তবে এই সময়ের মধ্যে আপনি আপনার মায়ের কাছ থেকে অর্থ পেতে পারেন। লাভের সুযোগ থাকবে। তবে খরচ বাড়বে। 

মকর রাশি (Capricorn)
 শনি এবং বুধে নক্ষত্র পরিবর্তনের কারণে মকর রাশির জাতকরা শুভ ফল পাবেন। ধৈর্য ধরে রাখার চেষ্টা করুন। এই সময়ে, শিক্ষামূলক কাজে ভাল ফলাফল অর্জিত হবে। এই সময়ে আপনি সম্মান পাবেন। ধর্মীয় সঙ্গীতের প্রতি ব্যক্তির আগ্রহ বাড়বে। আয় বাড়বে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement