scorecardresearch
 

Lucky Zodiac from Sunday: আর ৪ দিনের অপেক্ষা, নতুন চাকরি-টাকা আসছে মিথুন-সহ ৫ রাশির ভাগ্যে

Shani Ast: কুম্ভ রাশিতে অস্ত যাচ্ছে শনি। ১১ ফেব্রুয়ারি শনি কুম্ভ রাশিতে অস্তমিত হবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি গ্রহ অস্ত যাওয়া মানে তার প্রভাব হ্রাস করা। এমন পরিস্থিতিতে, কুম্ভ রাশিতে শনির অস্ত যাওয়া মেষ রাশি সহ ৫টি রাশির জন্য খুব ফলদায়ক হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির অস্ত উপকারী হবে। শনিদেব এই রাশিগুলিকে সমৃদ্ধ করবেন।

Advertisement
 ৫ রাশিকে সমৃদ্ধি দেবেন শনিদেব ৫ রাশিকে সমৃদ্ধি দেবেন শনিদেব

Shani Ast Effects: কুম্ভ রাশিতে অস্ত যাচ্ছে শনি। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের অস্তমিত হওয়া মানে তার প্রভাব হ্রাস করা। ১১ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে শনি অস্ত যাচ্ছে। যার কারণে অনেক রাশির উপর শনির সাড়ে সাতির প্রভাব কম দেখা যাবে। এছাড়াও, কুম্ভ রাশিতে শনির অবস্থান মেষ রাশি সহ ৫টি রাশির জন্য খুব ফলদায়ক হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা শনির অস্ত যাওয়ায়

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক-জাতিকাদের উপর শনির তৃতীয় দৃষ্টি  থাকবে। এমন পরিস্থিতিতে কুম্ভ রাশিতে শনির অবস্থান শনির বিরূপ প্রভাব কমিয়ে দেবে। এই সময়ে বৃহস্পতিও মেষ রাশিতে গমন করছে। বৃহস্পতি এপ্রিলে মেষ থেকে বৃষ রাশিতে যাবে। এমন পরিস্থিতিতে শনির অস্তের কারণে বৃহস্পতি মেষ রাশির জাতকদের উপর বিরূপ প্রভাব ফেলতে পারবে না। শনির প্রভাবে মেষ রাশির জাতকদের জন্য উন্নতির পথ খুলে যাবে। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। এই সময়ের মধ্যে আপনি  ভ্রমণে যেতে পারেন। যা আগামী সময়ে আপনার জন্য খুব ভালো হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
কুম্ভ রাশিতে শনি অস্ত যাওয়ার কারণে মিথুন রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে চলেছেন। এই সময়কালে, শনি আপনাকে  আর্থিক লাভ এনে দেবে। পেশাগত জীবনের জন্যও এই সময়টা খুব ভালো হবে। এই সময়ের মধ্যে আপনি ভাল রিটার্ন পাবেন। ব্যবসার ক্ষেত্রেও আপনি প্রচুর লাভ পেতে চলেছেন। আর্থিক পরিস্থিতি সম্পর্কে কথা বললে, মিথুন রাশির জাতক জাতিকারা বেশি অর্থ পাওয়ার ক্ষেত্রে সাফল্য পাবেন। ব্যক্তিগত ফ্রন্ট সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক খুব ভাল হবে। অনেক আনন্দের মুহূর্ত পাবেন। এছাড়া আপনার স্বাস্থ্যও অনেক ভালো থাকবে। আগের চেয়ে ভালো উন্নতি হবে।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
কুম্ভ রাশিতে শনি অস্ত যাওয়ার কারণে কর্কট রাশির জাতকরা আর্থিক লাভের পাশাপাশি অনেক ভালো সুযোগ পেতে চলেছেন। এই সময়ের মধ্যে, আপনি চাকরিতে পরিবর্তন দেখতে পারেন। এই পরিবর্তন আপনার জন্য খুব ভাল হতে চলেছে। এখন চাকরি পরিবর্তন করা আপনাকে আত্মবিশ্বাস এবং স্থিতিশীলতা দেবে। এছাড়াও, এই সময়ের মধ্যে, আপনার কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক বজায় রাখতেও সফল হবেন। স্বাস্থ্যের দিক থেকে আপনি ছোটখাটো সমস্যার সম্মুখীন হতে পারেন।

সিংহ রাশি (Leo)
কুম্ভ রাশিতে শনির অবস্থান সিংহ রাশির জাতকদের জন্য খুব ভালো প্রমাণিত হবে। কর্ম সংক্রান্ত বিষয়ে আপনি সন্তুষ্টি পাবেন। আপনি আপনার বন্ধুদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। কর্মজীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার কর্মক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত বিষয়ে সন্তুষ্টি পাবেন। আপনি আপনার চাকরির জন্য দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে পারেন। অন্যদিকে, আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেি। ব্যবসায়ীরাও তাদের কাজে ভালো ফল পেতে চলেছেন। এছাড়াও, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক খুব ভাল হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
কুম্ভ রাশিতে শনি অস্ত যাওয়ার কারণে বৃশ্চিক রাশির জাতকরা খুব ইতিবাচক ফল পাবেন। এছাড়াও, বৃশ্চিক রাশিতে শনির দশম দৃষ্টি থাকতে চলেছে। এমন পরিস্থিতিতে বৃশ্চিক রাশির জাতকদের জন্য শনির প্রভাব কমে যাবে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টা আপনার জন্য খুব ভালো হবে। চাকরিজীবীরা এই সময়ে অনেক ভালো সুযোগ পেতে চলেছেন। আপনি আপনার কর্মজীবনে সমস্ত সাফল্য পাবেন যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement