scorecardresearch
 

Shani Ast 2024 in February: অস্ত যাচ্ছেন শনি, ১১ ফেব্রুয়ারি আর্থিক লাভের সম্ভাবনা;৩ রাশির কর্মজীবনে উন্নতি

শনি ২০২৫ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। যাইহোক, শনি সময়ে সময়ে তার অবস্থান পরিবর্তন করতে থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ২০২৪-এর ১১ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে অস্তমিত হবে এবং তারপরে ২৬ মার্চ উদিত হবে। এইভাবে শনি ৩৮ দিন অস্ত অবস্থায় থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, যখনই একটি গ্রহ অস্ত যায়, এটি অবশ্যই সমস্ত রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে।

Advertisement
শনিদেব শনিদেব

Shani Ast 2024 in February: শনি ২০২৫ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। যাইহোক, শনি সময়ে সময়ে তার অবস্থান পরিবর্তন করতে থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ২০২৪-এর ১১ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে অস্তমিত হবে এবং তারপরে ২৬ মার্চ উদিত হবে। এইভাবে শনি ৩৮ দিন অস্ত অবস্থায় থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, যখনই একটি গ্রহ অস্ত যায়, এটি অবশ্যই সমস্ত রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে।

মিথুন রাশি
১১ ফেব্রুয়ারি থেকে নবম ঘরে শনিদেব অস্ত যাচ্ছে। এইভাবে মিথুন রাশিরা শনিদেবের বিশেষ আশীর্বাদ পেতে পারেন। এরা সৌভাগ্য লাভ করবেন। আয়ের অতিরিক্ত উৎস পেতে সফল হবেন। ব্যবসায় জড়িত ব্যক্তিরা ব্যবসায় ভাল লাভের আশা করছেন। কর্মক্ষেত্রে সাফল্যের কারণে সম্মান এবং সম্পদ বৃদ্ধি দেখতে পাবেন। স্ত্রীর কাছ থেকে ভাল সমর্থন পাবেন।

কর্কট রাশি
শনিদেব অষ্টম ঘরে অধিষ্ঠিত হচ্ছেন। আগামী সময় খুব শুভ প্রমাণিত হতে পারে। যারা চাকরিতে সমস্যায় ভুগছেন তাদের জন্য আসন্ন সময় ভালো হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। নতুন পরিকল্পনায় কাজের অগ্রগতি হতে পারে। আর্থিক লাভের ভালো সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ভাল লাভের কারণে আর্থিক অবস্থা ক্রমাগত উন্নতি করবে। সমাজে সম্মান বাড়বে। সঙ্গীর কাছ থেকে ভাল সমর্থন পাবেন।

আরও পড়ুন

সিংহ রাশি
শনির অস্তমিত সপ্তম ঘরে প্রভাব ফেলবে। এই সময়ের মধ্যে সাফল্যের স্বাদ পেতে সক্ষম হতে পারেন। কর্মজীবনে উচ্চতা অর্জন করবে। কাজের সূত্রে দীর্ঘ ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। ভালো কাজের প্রস্তাব আসতে পারে। রিয়েল এস্টেট ক্রয় বিক্রয় করে ভাল লাভ পেতে পারেন। কাজের ক্ষেত্রে সন্তুষ্টি পাবেন।

Advertisement