scorecardresearch
 

February 2024 Careful Zodiac: ফেব্রুয়ারিতে অস্তাচলে শনি সমস্যা বাড়াবে, কঠিন সময় আসছে ৪ রাশির

Shani Dev In Aquarius 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে শনিদেব কর্মের ভিত্তিতে ফল দেন। এই বছর, শনি কুম্ভ রাশিতে অস্তমিত হবেন এবং কিছু রাশির জাতকের সমস্যা বৃদ্ধি করবেন।

Advertisement
ফেব্রুয়ারিতে সতর্ক থাকুন ৪ রাশি ফেব্রুয়ারিতে সতর্ক থাকুন ৪ রাশি

Shani Ast 2024: জ্যোতিষশাস্ত্রে, শনিকে একটি নিষ্ঠুর এবং বিচারক গ্রহ হিসাবে বর্ণনা করা হয়েছে, যিনি মানুষকে তাদের কর্ম অনুসারে ফল দেন। শনি হল কর্ম ঘরের অধিপতি, তাই শনির প্রভাব যে কোনও ব্যক্তির কাজের উপর নির্ভর করে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন। ২০২৪ সালে, শনির গতিতে তিনটি পরিবর্তন হবে। ১১ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে শনি অস্ত যাবেন এবং ১৮ মার্চ ২০২৪ পর্যন্ত এই অবস্থায় থাকবেন। শনির অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে কিছু রাশির সংস্যার দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক শনির অস্ত অবস্থায় কোন কোন রাশির মানুষকে অসুবিধার সম্মুখীন হতে হবে। 

কর্কট (Cancer)
শনির অস্ত অবস্থা কর্কট রাশির জাতকদের অনেক কষ্ট দেবে। এই সময়ে কর্কট রাশির জাতক জাতিকাদের ধাইয়া চলছে। এমন পরিস্থিতিতে শনি গ্রহ আপনার জন্য আরও কঠিন হবে। এই রাশির জাতক জাতিকাদের অনেক কষ্ট করতে হবে। শনি এই রাশির জাতকদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দিতে পারে। শনির অশুভ প্রভাবে আপনার মায়ের স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। প্রতিটি কাজে বাধার সম্মুখীন হতে পারেন। এমনকি ভাগ্যও আপনার সহায় হবে না। এই রাশির জাতক জাতিকাদের প্রচুর অর্থের ক্ষতি হতে পারে। 

মকর (Capricorn) 
কর্মের দাতা শনিদেব মকর রাশির জাতক-জাতিকাদের সমস্যা  বৃদ্ধি করবেন। এ বছর আপনিও থাকবেন শনির সাড়ে সাতিতে। শনির অস্তের কারণে, আপনাকে প্রতিটি ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। এই রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। খারাপ স্বাস্থ্যের কারণে, আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। আপনার খরচ বাড়বে। চাকরি ও ব্যবসায় কাঙ্খিত সাফল্য পাবেন না। মকর রাশির জাতকদের আর্থিক অবস্থা অনেক ওঠানামা করবে। মানসিক চাপে অস্থির থাকবেন।

আরও পড়ুন

কুম্ভ (Aquarius) 
এই বছর কুম্ভ রাশির জাতক জাতিকারাও সাড়ে সাতির  দ্বারা প্রভাবিত হবেন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের শনির অস্ত অবস্থায় খুব সতর্ক থাকতে হবে। কর্মজীবন এবং অর্থের দিক থেকে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। কোনো পুরনো রোগ আবার আপনাকে আক্রমণ করতে পারে। আপনার বর্ধিত ব্যয়ের কারণে আপনি বিরক্ত হবেন। চাকরি ও ব্যবসায় ব্যর্থতার সম্মুখীন হতে হবে। আপনি এমনকি সঞ্চয় করতে সক্ষম হবে না।  এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। 

Advertisement

মীন (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা এ বছর শনির প্রভাবে থাকবে। শনির অস্ত যাওয়ার কারণে মীন রাশির মানুষের সমস্যা বাড়তে চলেছে। আপনার বিবাহিত জীবনেও অনেক উত্থান-পতন থাকতে পারে। আপনার বাবার সঙ্গে  আপনার সম্পর্কের অবনতি হতে পারে। কাজের ক্ষেত্রে আপনাকে ঘন ঘন বাধার সম্মুখীন হতে হবে। ব্যবসায় ব্যাপক ক্ষতির সম্ভাবনা রয়েছে। মীন রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে অনেক বাধার সম্মুখীন হবে। আপনি কোনো আইনি বিষয়েও জড়িয়ে পড়তে পারেন। বিনিয়োগে ক্ষতি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement