scorecardresearch
 

Shani Luckiest Zodiacs From 2 September: শনি সদয় ৫ রাশিতে, আগামী এক মাস বাধা কেটে বাম্পার উন্নতি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে ২ সেপ্টেম্বর থেকে ভাগ্যোদয় হচ্ছে ৫ রাশির। এই রাশির জাতক-জাতিকাদের জন্য সম্পদ বৃদ্ধির শুভ যোগ ঘটছে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

Advertisement
Shani Rashifal। শনি রাশিফল। Shani Rashifal। শনি রাশিফল।
হাইলাইটস
  • ২ সেপ্টেম্বর থেকে শুভ সময় ৫ রাশির।
  • শনির দয়ায় আর্থিক উন্নতি।

২ অগাস্ট, শনিবার বৃহস্পতির রাশি মীনে যাত্রা করতে চলেছে চন্দ্র। এর পাশাপাশি উত্তরাভাদ্রপদ নক্ষত্র এবং গণ্ড যোগও ঘটেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে ২ সেপ্টেম্বর থেকে ভাগ্যোদয় হচ্ছে ৫ রাশির। এই রাশির জাতক-জাতিকাদের জন্য সম্পদ বৃদ্ধির শুভ যোগ ঘটছে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। তাঁদের কোষ্ঠীতে শনির অবস্থান মজবুত হয়েছে। ফলে গোটা সেপ্টেম্বর মাস তাঁদের দারুণ কাটবে। 

মেষ- ২ সেপ্টেম্বর থেকে শনির আশীর্বাদে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। শুভ যোগের প্রভাবে মেষ রাশির জাতক-জাতিকারা আটকে থাকা অর্থ পাবেন। দীর্ঘদিন ধরে চলা সমস্যা থেকেও মুক্তি পাবেন। ঘরোয়া বিবাদ শেষ হবে। শত্রুদের নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হবেন। যাতে আপনার কোনও ক্ষতি করতে না পারে তারা। বিশ্বস্ত সহকর্মীরা পাশে থাকবে। পরিবারে থাকবে সুখ ও সমৃদ্ধি। 

মেষ রাশির জন্য শনির প্রতিকার- শনি দোষ থেকে মুক্তি পেতে শনিবার একটি বাটি সর্ষের তেলে একটি মুদ্রা রাখুন। এতে নিজের মুখ দেখুন। তারপর তা কাউকে দান করুন। বা শনিদেবের মন্দিরে বাটি রাখুন।

আরও পড়ুন

বৃষ- ২ সেপ্টেম্বর বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুরু হতে চলেছে শুভ সময়।  মায়ের সঙ্গে সম্পর্ক ভালবাসায় পরিপূর্ণ হবে। আপনার অনেক কাজ সফলভাবে সম্পন্ন হবে। শনিদেবের কৃপায় আপনার সময় অনুকূলে থাকবে। এই রাশির জাতক-জাতিকাদের পরিবারে কোনও শুভ ঘটনা ঘটতে পারে। যে কারণে পরিবারে সুখ আসবে। আপনার আর্থিক লাভ হতে পারে। আপনি অন্যদের সাহায্য পাবেন। জীবনযাত্রার মান উন্নত করতে বস্তুগত জিনিসপত্র কেনাকাটা করতে পারেন। যা সবাইকে খুশি করবে।

বৃষ রাশির জন্য শনির প্রতিকার- পরিবারে সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য শনিবার শনিযন্ত্র স্থাপন করুন। শনি চালিসা পাঠ করে দরিদ্র ও অভাবী লোকদের সাহায্য করুন।

Advertisement

মিথুন- ২ সেপ্টেম্বর থেকে শনিদেবের কৃপায় মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য একটি সুখকর দিন হতে চলেছে। মিথুন রাশির ব্যবসায়ীরা ব্যবসায় ভাল উন্নতি করতে পারবেন। ভাল অর্থ উপার্জন করবেন। কাজে মন থাকবে। সন্তানদের কাছ থেকে শিক্ষা সম্পর্কিত সুসংবাদ শুনতে পারেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। বাড়িতে কোনও অতিথির আগমন হতে পারে। পিতার স্বাস্থ্যের উন্নতি হবে। যা আপনাকে স্বস্তি দেবে। আপনার খরচ কমবে। জমি সংক্রান্ত বিষয়ে মিটমাট হতে পারে। 

মিথুন রাশির শনির প্রতিকার- মানসিক শান্তির জন্য প্রতি শনিবার ময়দা, কালো তিল ও চিনি মিশিয়ে পিঁপড়েকে খাওয়ান। সর্ষের তেলের তৈরি জিনিসগুলি গরিব ও অভাবিদের খাওয়ান। 

ধনু- ২ সেপ্টেম্বর থেকে ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ আসতে চলেছে। অফিসে আপনার কাজের প্রশংসা করবেন ঊর্ধ্বতন কর্তারা। সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। প্রেমের জীবন দারুণ কাটবে। আত্মীয়দের সঙ্গে আপনার সম্পর্কও উন্নত হবে। পিতার কাছ থেকে পূর্ণ সহায়তা পাবেন। আপনার পথে আসা বাধাগুলিও দূর হবে। বন্ধুর সাহায্যে আপনার ব্যবসায় গতি আসবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের জন্য সময় বের করবেন। প্রয়োজনীয় জিনিসপত্রও কিনতে পারবেন। 

ধনু রাশির শনির প্রতিকার- শনিদেবকে সর্ষের তেল নিবেদন করুন। সকাল ও সন্ধ্যায় ওম হ্লিম শ্রীশনৈশ্চরায় নমঃ' মন্ত্রটি জপ করুন।

কুম্ভ- ২ সেপ্টেম্বর থেকে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য আনন্দে ভরপুর সময় কাটবে। পরিবার নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। শনিদেবের কৃপায় ধন-সম্পদ বৃদ্ধির শুভ সুযোগ আসবে। সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান আপনার সম্মান বৃদ্ধি করবে। আপনি বন্ধুবান্ধব এবং প্রিয়জনের সঙ্গে মজার সময় কাটাবেন। পরিবারের সদস্যদের চাহিদাও পূরণ করবেন। ব্যবসায় আপনার লাভ বাড়বে। আপনার আর্থিক সুযোগ-সুবিধা বাড়বে শনির কৃপায়। বুদ্ধিমত্তা দিয়ে শত্রুদের পরাজিত করতে পারবেন। 

কুম্ভ রাশির জন্য শনির প্রতিকার- বাধা থেকে মুক্তি পেতে অশ্বত্থ গাছে জল ঢেলে চারমুখী প্রদীপ জ্বালান। এছাড়াও শনিদেবকে কালো তিল নিবেদন করুন এবং সকাল ও সন্ধ্যায় 'ওম শন শনৈশ্চরায় নমঃ' মন্ত্রটি জপতে থাকুন।

Advertisement