scorecardresearch
 

Shani Lucky-Unlucky Zodiacs Till 2023 End: বছরের শেষ পর্যন্ত ৪ রাশির সুসময়-অর্থলাভ, সমস্যায় ৫ রাশি, রইল প্রতিকার

শনি সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিতে চলে। শনি আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে। শনিদেব কখনও বাঁকা পথে আবার কখনও সরলরেখায় চলেন। আজ, শনিবার কুম্ভ রাশিতে বক্রী হয়েছেন শনিদেব।

Advertisement
Shani Vakri Rashifal Shani Vakri Rashifal
হাইলাইটস
  • আজ কুম্ভ রাশিতে বক্রী শনিদেব।
  • ৪ রাশির জীবনে সৌভাগ্য।
  • ৫ রাশির দুর্ভাগ্য।

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে বলা হয় ন্যায়ের দেবতা। শনি সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিতে চলে। শনি আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে। শনিদেব কখনও বাঁকা পথে আবার কখনও সরলরেখায় চলেন। আজ, শনিবার কুম্ভ রাশিতে বক্রী হয়েছেন শনিদেব। ফলে বাকি বছরটা দারুণ কাটবে ৪ রাশির জাতক-জাতিকাদের। তাঁদের শুভ ফল দিতে শুরু করবেন শনিদেব। আর শনি সদয় হলে ভাগ্যবদল নিশ্চিত। সব কাজে মেলে সাফল্য। অভাব থাকে না অর্থকড়িরও। শনির কৃপা থাকলে ভিখারিও হন রাজা।  তবে একইসঙ্গে ৪ রাশিকে হতে হবে সতর্ক। কারণ তাঁরা নানা বাধাবিঘ্নের সম্মুখীন হবেন। তাঁদের উপর পড়বে অশুভ ফল। তাই জেনে নিন শনি বক্রী হওয়ায় কোন রাশির কেমন কাটবে-

মিথুন রাশি- আপনার সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে। গাড়ি ও জমি লাভ হতে পারে। মা লক্ষ্মীর কৃপায় সম্পদ থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। নতুন কাজ শুরু করার জন্য সময় উপযুক্ত। আর্থিকলাভ হবে আপনার।

সিংহ রাশি- আপনার আয় বাড়তে পারে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। কাজের কারণে বাইরে বেড়াতে যেতে পারেন। আর্থিক সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। অর্থলাভ হবে। সুখের হবে দাম্পত্য জীবন।

আরও পড়ুন

কন্যা রাশি- এই সময়ে আপনার সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। সঙ্গীর সাথে সম্পর্ক মধুর হবে। আর্থিক সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন। 
স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হ্রাস পাবে। কর্মজীবনে অগ্রগতির সম্ভাবনা। এই বছরে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। 

ধনু রাশি- ২০২৩ সালের বাকি সময়ে আর্থিক লাভ হতে পারে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা। আত্মবিশ্বাস বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটবেন। পারিবারিক জীবন সুখের হবে।

Advertisement

কোন কোন রাশির জাতক-জাতিকারা সাবধান থাকবেন- 

 শনিদেব বক্রী হওয়ায় তুলা, বৃশ্চিক, মকর, কুম্ভ ও মীন রাশির জাতক-জাতিকাদের সাবধানে থাকতে হবে। বাকি বছরটা তাঁদের অর্থহানি, কাজে বাধাবিঘ্ন আসতে পারে। এই ৫ রাশির জাতক-জাতিকারা সাবধানে থাকুন। অর্থহানি-বাধাবিঘ্ন ঘিরে ধরতে পারে। পরিশ্রম করেও ফল পাবেন না। 

শনির প্রতিকার

১। শনিবার হনুমানজির পুজো করুন।

২। অশ্বত্থ গাছের তলায় সর্ষের তেলের প্রদীপ জ্বালান।

৩। সর্বদা সত্যি কথা বলুন। মিথ্যা একদম নয়।

৪। পরিশ্রমে ফাঁকি দেবেন না। কঠোর পরিশ্রম করুন। 

৫। কারও সঙ্গে প্রতারণা করবেন না। 

৬। কারও প্রাপ্য নিয়ে টালবাহানা করবেন না। 

   

Advertisement