scorecardresearch
 

Shani Dev Blessing Zodiac 2024: এই বছরে তিনবার গতি পরিবর্তন বড়বাবার, সাড়ে সাতি-শনি দোষ থেকে মুক্তি ৩ রাশির

Shani Dev In Aquarius: জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেব কর্মের ভিত্তিতে ফল দেন। এই বছর শনি কিছু রাশির জন্য খুব উপকারী হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে।

Advertisement
 শনি ২০২৪-এ সদয়,  ফল পাবে ৩ রাশি শনি ২০২৪-এ সদয়, ফল পাবে ৩ রাশি

Shani Dev in 2024 Effects: জ্যোতিষশাস্ত্রে, শনিকে একটি নিষ্ঠুর এবং কর্মফল প্রদানকারী গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং তিনি  প্রত্যেক ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফলাফল দেন। শনি হল কর্ম ঘরের অধিপতি, তাই শনির শুভ প্রভাবে একজন ব্যক্তি জীবনে খুব ইতিবাচক ফল পান। ২০২৪ সালে, শনি তিনবার তার গতি পরিবর্তন করবে।

১১ ফেব্রুয়ারি, ২০২৪  থেকে ১৮ মার্চ, ২০২৪ পর্যন্ত শনি অস্ত অবস্থায় থাকবে। ২০২৪ সালের ১৮ মার্চ শনি উদিত হবে। এরপর ২৯  জুন, ২০২৪  থেকে ১৫ নভেম্বর, ২০২৪ পর্যন্ত, শনি কুম্ভ রাশিতে বক্রী অবস্থায়  থাকবে। শনির এই চাল কিছু রাশির লোকদের শনি দোষ থেকে স্বস্তি দেবে। 

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকারা শনির চাল পরিবর্তনের  অনেক সুবিধা পাবেন। এই রাশির জাতকদের জীবনে অনেক ভালো এবং গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে। শনিদেবের কৃপায় আপনার জীবন সম্পূর্ণ বদলে যাবে। শনি দোষ থেকে মুক্তি পাবেন। এই রাশির জাতক জাতিকারা তাদের বাড়িতে সম্পদ ও সমৃদ্ধি আনবে। শনির কৃপায় আপনি আর্থিক সুবিধা এবং অনেক সুবিধা পাবেন। কর্মজীবনে উন্নতির অনেক সুযোগ পাবেন। ব্যবসায়তেও আপনি অনেক নতুন সুযোগ পাবেন। আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

কর্কট  (Cancer)
এই বছর কর্কট রাশির জাতকদের জন্য শনি খুব শুভ ফল দিতে চলেছে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। ব্যবসার সঙ্গে  যুক্ত লোকেরা তাদের সমস্ত কাজে আরও ভাল পারফর্ম করবে। এই রাশির জাতকরাও বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। ২০২৪ সালে শনি সম্পদ, উচ্চ পদ এবং প্রতিপত্তি নিয়ে আসবে। শনির উদয়ের সঙ্গে সঙ্গে  কর্কট রাশির জাতকদের জীবনে উন্নতি হবে। এই রাশির জাতকরা অর্থ সঞ্চয় করতে সফল হবেন। কাজ  ও চাকরিতে ভালো পারফর্ম করবে।

Advertisement

কুম্ভ (Aquarius)
২০২৪ সালে, শনি মকর রাশির জাতকদের প্রতি সদয় হতে চলেছে। সাড়ে সাতির প্রভাব আপনার উপর কম হবে। কর্মজীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। বড় কিছু অর্জন করতে পারেন। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ধনু রাশির জাতক জাতিকাদের পরিশ্রমের পূর্ণ ফল দেবে শনি। কর্মজীবনে অগ্রগতি পাবেন। শনি এই রাশির ব্যবসায়ীদের জন্য প্রচুর লাভ বয়ে আনবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement