scorecardresearch
 

Shani Dev Favorite Zodiac: এই ৫ রাশিকে কষ্ট দেন না শনিদেব, সবসময় থাকে কৃপা দৃষ্টি

Shani Blessing Zodiac: শনি দেবের নাম শুনলেই মানুষ ভয় পেয়ে যায়। কিন্তু শনিদেব প্রতিবারই কষ্ট দেবেন, এমনটা নয়। কিছু রাশির জাতক আছে, যাদের ওপর শনিদেবের আশীর্বাদ সবসময় থাকে। এই কারণে, এই রাশির জাতকরা প্রচুর উন্নতি করে।

Advertisement
শনিদেব কখনই এই ৫ রাশিকে আঘাত করেন না শনিদেব কখনই এই ৫ রাশিকে আঘাত করেন না

Shani Dev Favorite Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে গ্রহের বিচারকের মর্যাদা দেওয়া হয়েছে। অর্থাৎ মানুষ যে কাজই করবে, শনিদেবের কাছ থেকে সে তেমনি ফল পাবে। তাই তিনি কর্মের দাতা হিসেবেও পরিচিত। যদিও শনিদেবের নাম শুনলেই মানুষ ভয় পায়। কিন্তু শনিদেব প্রতিবারই কষ্ট দেবেন, এমনটা নয়। কিছু রাশি এমনও রয়েছে, যাদের ওপর শনিদেবের আশীর্বাদ সবসময় থাকে। এই কারণে, এই রাশির জাতকরা প্রচুর উন্নতি করে। আসুন জানা যাক কোন রাশির উপর শনিদেব সর্বদা সদয় থাকেন।

বৃষ (Taurus)
এই রাশির অধিপতি শুক্র। শুক্র এবং শনির মধ্যে বন্ধুত্ব রয়েছে, তাই এই ব্যক্তিদের উপর শনিদেবের তেমন প্রভাব পড়ে না। বৃষ রাশিতে যখন শনিদেবের সাড়ে সাতি চলে, তখনও এর প্রভাব স্বল্পমেয়াদী হয় এবং এই ব্যক্তিরা কোনও সমস্যার কারণে দীর্ঘ সময় অসুখী থাকেন না।

কর্কট (Cancer)
কর্কট রাশিকেও শনিদেব খুব একটা কষ্ট দেন না। শনিদেবের কৃপায় এই ব্যক্তিরা সম্পদ ও সম্মান পান। তবে কোষ্টীতে  যদি অশুভ দশা, অন্তর্দশা ও মহাদশা থাকে, তাহলে এই ব্যক্তিদের সাড়ে সাতিতে অসুবিধা হতে পারে। এই মানুষরা ভগবান শনির কৃপায় উন্নতি করেন।

তুলা (Libra)
তুলা রাশিও শনিদেবের প্রিয় রাশিগুলির মধ্যে একটি। শনির উচ্চ রাশি হওয়ার  কারণে, এই জাতকরা  সর্বদা তাঁর আশীর্বাদ পান। তুলা রাশির জাতক জাতিকারা যদি অন্যের প্রতি করুণা করেন তাহলে শনিদেব তাদের সাফল্যে বেশি সাহায্য করেন। এই রাশির জাতকরাও তাদের পরিশ্রমের ফল পান। জীবনে সফল হওয়ার পাশাপাশি তারা উচ্চ পদে পৌঁছায়।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতক জাতিকাদের উপর শনিদেব সর্বদা আশীর্বাদ করেন। তিনি এই রাশিরও অধিপতি। সেই কারণে মকর রাশির মানুষদের খুব কমই শনিদেবের খারাপ প্রভাব ভোগ করতে হয়। শনিদেবের কৃপায় এই রাশির জাতক জাতিকারা সর্বক্ষেত্রে সাফল্য পান।

Advertisement

কুম্ভ (Aquarius)
শনিদেব এই রাশির জাতকদের কদাচিৎ কষ্ট দেন। মকর রাশির পাশাপাশি তিনিও এই রাশিরও অধিপতি। তিনি সর্বদা কুম্ভ রাশির মানুষের উপর তার আশীর্বাদ বর্ষণ করেন এবং এই জাতকদের খুব বেশি অসুবিধার সম্মুখীন হতে হয় না। কুম্ভ রাশির মানুষদের প্রতি মা লক্ষ্মী সদয় থাকেন। এই মানুষগুলো পরিশ্রম করলে সাফল্যও পান। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement