scorecardresearch
 

Shani Dev: আপনার ওপর কৃপা রয়েছে শনিদেবের, এই ৬ জিনিস দেখলেই বুঝবেন

Shani Dev: শনিদেব প্রত্যেক ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফল প্রদান করে থাকে। শনিদেব খুশি থাকলে মানুষের জীবনে সুখ ও সম্পদের অভাব হয় না। শনিদেব তার ভক্তদের খ্যাতি, সম্পদ, পদ এবং সম্মান প্রদান করেন।

Advertisement
শনিদেব শনিদেব
হাইলাইটস
  • শনিদেব প্রত্যেক ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফল প্রদান করে থাকে। শনিদেব খুশি থাকলে মানুষের জীবনে সুখ ও সম্পদের অভাব হয় না।

শনিদেব প্রত্যেক ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফল প্রদান করে থাকে। শনিদেব খুশি থাকলে মানুষের জীবনে সুখ ও সম্পদের অভাব হয় না। শনিদেব তার ভক্তদের খ্যাতি, সম্পদ, পদ এবং সম্মান প্রদান করেন। শনিবার ন্যায়ের দেবতা শনিদেবকে উৎসর্গ করা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, আপনি যদি শনিবারে কিছু বিশেষ জিনিস দেখেন, তবে এটি ইঙ্গিত দেয় যে শনিদেব আপনার প্রতি দয়াশীল। জেনে নিন এসব বিষয়ে।

কালো গরু দেখা
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি শনিবারের দিন আপনি কালো গরু দেখতে পান তবে বুঝে যাবেন যে এটা আপনার জন্য শুভ সঙ্কেত। এই সঙ্কেত বলে যে আপনার ওপর শনিদেবের কৃপা রয়েছে। আর তাঁর কৃপায় আপনি সব কাজে সফলতা পাবেন। শনিদেব আপনাকে সব সমস্যা থেকে বাঁচাবে। 

কালো কুকুর দেখা
জ্যোতিষ মতে, শনিবার যদি আপনি কালো কুকুরের দেখা পান, তবে এটাও একটা শুভ সঙ্কেত। শনিবার কালো কুকুরকে খাবার খাওয়ালে শনিদোষ কেটে যায় এবং শনিদেবের কৃপা পাওয়া যায়। এইদিন কালো কুকুরকে তেল লাগানো রুটি খাওয়ালে আপনার ওপর রাহু ও কেতুর আশীর্বাদ থাকে। 

আরও পড়ুন

কালো কাক দেখা
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনিবারের দিন যদি কোনও ব্যক্তি কালো কুকুর দেখেন তবে এটাকে শুভ সঙ্কেত হিসাবে মানা হয়ে থাকে। অন্যদিকে, কেউ যদি শনিবার একটি কালো কাককে জল পান করতে দেখেন তবে এটি তাঁর সৌভাগ্যের ইঙ্গিত দেয়। শনিদেবের কৃপায় আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। 

ভিক্ষুকের দেখা পাওয়া
জ্যোতিষ শাস্ত্রে, যদি শনিবারের দিন আপনার ঘরে কোনও ভিখারি আসে তবে তাঁকে কখনও খালি হাতে ফেরৎ পাঠাবেন না। আপনার সাধ্য অনুসারে তাঁকে কিছু না কিছু অবশ্যই দান করবেন। বিশ্বাস করা হয় যে ভিখারিকে দান করলে শনিদেব প্রসন্ন হন এবং সব সমস্যা থেকে আপনাকে দূরে রাখেন। এছাড়া শনিবার যদি আচমকা জুতো-চপ্পল চুরি হয়ে যায় তবে এটা শনিদেবের কোনও শুভ সঙ্কেত বলে ধরে নেবেন।  

Advertisement

 

Advertisement