scorecardresearch
 

Shani Drishti 2024: শনির দৃষ্টি পড়বে ৩ রাশিতে, ২০২৪-এ ছাড় নেই, ভোগান্তি!

খুব শীঘ্রই নতুন বছর শুরু হতে চলেছে। নতুন বছরে শনির দৃষ্টি বা ঢাইয়া এবং শনির সাড়ে সাতি হতে চলেছে তিন রাশির ওপর। বর্তমানে, শনি তার নিজস্ব রাশি কুম্ভতে অবস্থিত। ২০২৪-এ শনির কোনও পরিবর্তন হবে না। ২০২৫ সালে, শনি তার রাশিচক্র পরিবর্তন করবে এবং কুম্ভ থেকে মীন রাশিতে যাবে।

Advertisement
shanidev shanidev

Shani Drishti 2024: খুব শীঘ্রই নতুন বছর শুরু হতে চলেছে। নতুন বছরে শনির দৃষ্টি বা ঢাইয়া এবং শনির সাড়ে সাতি হতে চলেছে তিন রাশির ওপর। বর্তমানে, শনি তার নিজস্ব রাশি কুম্ভতে অবস্থিত। ২০২৪-এ শনির কোনও পরিবর্তন হবে না। ২০২৫ সালে, শনি তার রাশিচক্র পরিবর্তন করবে এবং কুম্ভ থেকে মীন রাশিতে যাবে। শনিদেব খুশি থাকলে মানুষের জীবনে সুখ ও সম্পদের অভাব হয় না। শনিদেব তার ভক্তদের খ্যাতি, সম্পদ, পদ এবং সম্মান প্রদান করেন। শনিবার ন্যায়ের দেবতা শনিদেবকে উৎসর্গ করা হয়ে থাকে। 

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকাদের জন্য শনির সাড়ে সাতি ২০২৪-এ শেষ পর্যায়ে থাকবে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য দ্বিতীয় পর্ব এবং মীন রাশির জাতক জাতিকাদের জন্য প্রথম পর্ব। এতে কুম্ভ রাশির জাতক জাতিকাদের সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হবে।

কর্কট রাশি
যেখানে কর্কট রাশির জাতক জাতিকাদের ওপর শনির প্রভাব থাকবে। ২০২৪ সালে এই কর্কট রাশির ব্যক্তিদের খুব সাবধানে থাকতে হবে। ক্ষতির সম্ভাবনা খুব বেশি।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
একই সময়ে, বৃশ্চিক রাশির জাতক জাতিকারা শনির প্রভাবে থাকবে। ২০২৪ সালে বৃশ্চিক রাশিকে সতর্ক থাকতে হবে। অসুস্থতার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের যত্ন নিন।

Advertisement