scorecardresearch
 

Shani Gochar: ২০২৫ হতে পারে কঠিন, শনির তীক্ষ্ণ নজরে ৩ রাশির বিপদ পিছু ছাড়বে না

Shani Gochar: শনিদেবকে কর্মফল দাতা ও ন্যায়ের দেবতা বলে মনে করা হয়। শনি ব্যক্তির কর্ম অনুসারে তাঁকে ফলপ্রদান করে থাকেন। শনিদেব প্রায় আড়াই বছর এক রাশিতে অবস্থান করেন।

Advertisement
শনিদেব শনিদেব
হাইলাইটস
  • শনিদেবকে কর্মফল দাতা ও ন্যায়ের দেবতা বলে মনে করা হয়।

শনিদেবকে কর্মফল দাতা ও ন্যায়ের দেবতা বলে মনে করা হয়। শনি ব্যক্তির কর্ম অনুসারে তাঁকে ফলপ্রদান করে থাকেন। শনিদেব প্রায় আড়াই বছর এক রাশিতে অবস্থান করেন। সারা বছরই শনিদেব তার কুম্ভ রাশিতে বিরাজ করবেন। ২০২৫ সালের ২৯ মার্চ শনিদেব মীন রাশিতে প্রবেশ করবে। যার ফলে কিছু রাশির সমস্যা তৈরি হতে চলেছে। আসুন জেনে নিই তারা কারা।

মেষ রাশি
মেষ রাশির খারাপ সময় শুরু হয়ে যাবে। হঠাৎ করেই খরচ বেড়ে যাবে এই রাশিদের। কর্মক্ষেত্রেও একের পর এক চাপ বাড়বে। এতে মানসিক অশান্তির সৃষ্টি হবে। সঞ্চয় করা অর্থও খরচ হয়ে যেতে পারে। শনির ক্রুর দৃষ্টিতে আপনার স্বাস্থ্যও খুব একটা ভাল যাবে না। 

কর্কট রাশি
কর্কট রাশির জাতকদের জন্য ২০২৫ সালটি শনিদেবের জন্য ভাল যাবে না। চাকরি ও ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। আর্থিক সমস্যা দেখা দেবে। অতিরিক্ত খরচ হবে। দাম্পত্য জীবন একেবারেই সুখের হবে না। পরিবারে অশান্তির আবহ থাকবে। 

আরও পড়ুন

কুম্ভ রাশি
শনির রাশি পরিবর্তনের জন্য কুম্ভ রাশির জাতকদের জীবনে সমস্যা আসতে পারে। দুর্ঘটনা থেকে সাবধানে থাকতে হবে। এই রাশির জাতকরা মানসিকভাবে বিপর্যস্ত থাকবেন। সঙ্গীর সঙ্গে ঝগড়া-অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক দুর্বল থাকবে।  

Advertisement