scorecardresearch
 

Shani Dev Horoscope- Blessings: ৩০ বছর পর দীপাবলিতে শুভ যোগ তৈরি হবে শনির বক্রীতে, শুভ দিন শুরু ৪ রাশির জীবনে

Shani Vakri 2024: ন্যায়ের দেবতা শনি মানুষের কর্ম অনুসারে ফল দেয়। এই গ্রহের গতিবিধির বিশেষ তাৎপর্য রয়েছে। এটি সমস্ত রাশিচক্রের উপর বিশেষ প্রভাব ফেলে। মানুষের জীবনেও এর অনন্য প্রভাব রয়েছে।

Advertisement
শনিদেব শনিদেব

জ্যোতিষশাস্ত্রে, শনিকে কর্ম বা ন্যায়ের দেবতা বলা হয়। নয়টি গ্রহের মধ্যে শনি সবচেয়ে ধীর গতিতে রাশিচক্র পরিবর্তন করে। শনি প্রায় আড়াই বছরে এক রাশি থেকে অন্য রাশিতে যায়। ২০২৩ সালের জানুয়ারিতে শনিদেব তার নিজের রাশি কুম্ভতে প্রবেশ করেছেন এবং আড়াই বছর এই রাশিতেই থাকবেন। 

ন্যায়ের দেবতা শনি মানুষের কর্ম অনুসারে ফল দেয়। এই গ্রহের গতিবিধির বিশেষ তাৎপর্য রয়েছে। এটি সমস্ত রাশিচক্রের উপর বিশেষ প্রভাব ফেলে। মানুষের জীবনেও এর অনন্য প্রভাব রয়েছে। তবে ক্রুদ্ধ হয়ে শনি রাশিচক্রের উপরও অশুভ প্রভাব ফেলে। এর কারণে অর্থের সমস্যা ছাড়াও কঠিন রোগ হওয়ার সম্ভাবনা থাকে। 

জ্যোতিষীদের মতে, এছর দীপাবলি পালিত হবে ৩১ অক্টোবর। প্রতি বছর কার্তিক মাসের অমাবস্যা তিথিতে দীপাবলি পালিত হয়। এবারের দীপাবলিকে খুব বিশেষ বলে মনে করা হচ্ছে। কারণ ৩০ বছর পরে, দীপাবলিতে শনি কুম্ভ রাশিতে বক্রী হবে এবং ১৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত এই অবস্থায় থাকবে। সেক্ষেত্রে, দীপাবলি কিছু রাশির জন্য শুভ সময় আনবে এবং শনিদেবের আশীর্বাদ থাকবে।

মেষ/ARIES (March 21-April 20)

মেষ রাশির জাতকদের জন্য দীপাবলিতে শনির বক্রী হওয়া গতি অত্যন্ত শুভ বলে মনে করা হয়। আয় বাড়বে। ব্যবসায় প্রচুর লাভ হবে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। এর সঙ্গে সঙ্গে শনিদেবের আশীর্বাদও পাবেন।

বৃষ /TAURUS (April 21 – May 20) 

দীপাবলিতে শনির গতি বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হবে। ব্যবসা সংক্রান্ত কিছু ভাল খবর পেতে পারেন। চাকরিতে লাভের সম্ভাবনা রয়েছে। জীবনে সুখ থাকবে।

মকর/CAPRICORN (Dec 22-Jan 21) 

দীপাবলিতে শনির বিপরীতমুখী গতির কারণে মকর রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই সময়টা ভাল কাটবে। আটকে থাকা টাকা পাবেন। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা শুনতে পাবেন।

Advertisement

মীন/ PISCES (Feb 20-March 20)

দীপাবলিতে শনির বিপরীতমুখী গতি কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হয়। ব্যবসায় লাভ হবে। নতুন কোনও কাজও শুরু করতে পারেন। অর্থ সমস্যার অবসান হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement