scorecardresearch
 

Shani Dev Lucky Zodiacs: শনির গোচরে ৪ রাশির কপাল চমকাবে, অর্থ-সম্পদ লাভ

এই ৪টি রাশির জাতক জাতিকারা শনি গ্রহের স্থান পরিবর্তনে প্রচুর সুবিধা পেতে চলেছে। শনি গ্রহ তাদের জন্য সৌভাগ্যবান প্রমাণিত হবে। আপনার রাশি এতে অন্তর্ভুক্ত কিনা তা জেনে নিন।

Advertisement
শনির গোচরে ৪ রাশির কপাল চমকাবে, অর্থ-সম্পদ লাভ শনির গোচরে ৪ রাশির কপাল চমকাবে, অর্থ-সম্পদ লাভ
হাইলাইটস

জ্যোতিষ শাস্ত্রে শনিদেবকে সবচেয়ে ধীর গ্রহ বলে মনে করা হয়। এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে শনিদেবের সময় লাগে প্রায় আড়াই বছর। শনি কেবল সময়ে সময়ে রাশি ও নক্ষত্র পরিবর্তন করে। আগামী ৬ এপ্রিল পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করতে চলেছেন শনিদেব। পূর্বাভাদ্রপদ নক্ষত্রে শনির প্রবেশের কারণে ৫ রাশির মানুষের সৌভাগ্য নিশ্চিত। শনিদেব শুভ হলে মানুষের জীবন রাজার মতো হয়ে যায়। শনিদেব শুভ হলে একজন গরিবও রাজা হয়। জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জন্য পূর্বাভাদ্রপদ নক্ষত্রে শনির প্রবেশ শুভ হবে-

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ফলাফলের দাতা এবং ন্যায়ের দেবতা শনিদেব ৬ এপ্রিল ২০২৪ তারিখে স্থান পরিবর্তন করতে চলেছেন। প্রকৃতপক্ষে, শনিদেব ৬ এপ্রিল বিকাল ৩.৫৫ মিনিটে পূর্বাভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবেন। আসলে, এই স্থান পরিবর্তন ১২টি রাশির সমস্ত মানুষের জীবনে ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে।

শনির রাশি পরিবর্তন: এই ৪টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে

আরও পড়ুন

১. মেষ রাশি

পূর্বা ভাদ্রপদ নক্ষত্রে শনির প্রবেশ মেষ রাশির জাতকদের জীবনে সুখ বয়ে আনবে। এই সময়ে শনিদেবের আশীর্বাদ আপনার উপর বর্ষিত হবে। শনিদেবের কৃপায় আপনার আয় বাড়তে পারে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা সাফল্য পাবেন।

২. কন্যা রাশি

এই স্থান পরিবর্তনের সময়, কন্যা রাশির জাতকরা প্রচুর সুবিধা পেতে চলেছেন। এই সময়ের মধ্যে, আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভাল হবে। দাম্পত্য জীবনে প্রেম বজায় থাকবে। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। শনিদেবের কৃপায় আপনার জীবনে সুখ আসবে।

৩. মকর রাশি

মকর রাশির জাতক জাতিকাদের জীবনে শনির গমন সুখ বয়ে আনবে। এই সময়ে, তারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায় লাভ হবে। নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক লাভ হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন।

Advertisement

৪. ধনু রাশি

শনির গমনের কারণে ধনু রাশির জাতকরা তাদের ইচ্ছানুযায়ী সাফল্য পাবেন। আপনার বিবাহিত জীবনে প্রেম বজায় থাকবে। যারা চাকরি খুঁজছেন তারা নতুন চাকরি পেতে পারেন। আপনি যদি চাকুরীজীবি হন, তাহলে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন।

 

Advertisement