scorecardresearch
 

Shani Dev Mulank- Unlucky Year: ২০২৪-এ শনি কড়া রাখবেন এই তারিখে জন্মানো ব্যক্তিদের উপর! কোন মূল্যাঙ্কের সতর্ক থাকতে হবে?

Shani Dev Mulank- Unlucky Year: ২০২৪ সাল কারও জন্য শুভ এবং কারও জন্য মিশ্র ফলাফল নিয়ে এসেছে। জানুন সংখ্যাতত্ত্ব অনুসারে ২০২৪ সালে কোন জন্ম তারিখের ব্যক্তিদের অত্যন্ত সাবধানে থাকা দরকার। 

Advertisement
শনিদেব শনিদেব

জ্যোতিষশাস্ত্রের মতো, ক্যারিয়ার, আর্থিক পরিস্থিতি এবং প্রেমের জীবনও সংখ্যাতত্ত্বের মাধ্যমে মূল্যায়ন করা হয়। সংখ্যাতত্ত্বে, ৮-কে শনির সঙ্গে সম্পর্কিত সংখ্যা হিসেবে বিবেচনা করা হয়। ২০২৪ সালকে শনির বছর হিসেবে ধরা হয়। ২+০+০+৪=৮, যা শনির সংখ্যা। ২০২৪ সাল কারও জন্য শুভ এবং কারও জন্য মিশ্র ফলাফল নিয়ে এসেছে। জানুন সংখ্যাতত্ত্ব অনুসারে ২০২৪ সালে কোন জন্ম তারিখের ব্যক্তিদের অত্যন্ত সাবধানে থাকা দরকার। 

কাদের উপর শনির দৃষ্টি? 

২০২৪ সাল শুরু হয়েছে। এবছর বিশেষ করে কিছু রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। শনির জন্য এই জন্ম তারিখের জাতকদের কাজ নষ্ট করতে পারে। এই বছরটি ৯ সংখ্যার যে কোনও একটির জন্য কঠিন হতে চলেছে। ২০২৪ সালে, শনিদেব কিছু মানুষের উপর কড়া নজর রাখবেন। জন্ম তারিখ থেকে মূল্যাঙ্ক সম্পর্কে জানা যায়। আপনি যদি ১৭ তারিখে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার  মূল্যাঙ্ক ৮ হয়, ১+৭ করে। এভাবে  মূল্যাঙ্ক সম্পর্কে জানা যায়।

এবছর কাদের জন্য ঝুঁকিপূর্ণ?  

২০২৪ সালকে শনির বছর হিসেবে বিবেচনা করা হয়। কিছু মানুষের উপর শনির দৃষ্টি থাকবে। ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের এবছর সতর্ক থাকতে হবে। এই বছর ১ মূল্যাঙ্কের মানুষদের জন্য কঠিন হবে। এবছর আপনি আপনার কাজে বাধার সম্মুখীন হতে পারেন। চিন্তা না করে বিনিয়োগ করবেন না। বিনিয়োগ এড়িয়ে চলাই ভাল। যে কোনও ধরনের লোভ এড়িয়ে চলুন।
 
মূল্যাঙ্ক ১

১, ১০, ১৯ এবং ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের অবশ্যই ২০২৪ সালে সতর্কতা অবলম্বন করা উচিত। বিশেষ করে অগাস্ট মাসে আপনার জীবন অশান্তিপূর্ণ হবে। কাজে বাধা আসতে পারে। বাড়িতেও বিবাদের পরিবেশ তৈরি হতে পারে। এই সময়ে সম্পত্তি বা শেয়ার মার্কেটে বিনিয়োগ এড়িয়ে চলুন। কাজে ব্যর্থতা আসতে পারে। রাজনীতিতেও যুক্ত হতে পারেন।

Advertisement

সমাধান বা প্রতিকার কী?

শনির অশুভ প্রভাব কমাতে প্রতি শনিবার শনির সঙ্গে শিব ও হনুমানজির পুজো করা উচিত। শনি চালিসা পাঠ করুন এবং ওঁ শনৈশ্চরায় নমঃ মন্ত্রটি ১০৮ বার জপ করুন। শনিবার সর্ষের তেলে, কালো তিল দিয়ে শনি মন্দিরে প্রদীপ জ্বালান। সুন্দরকাণ্ড পাঠ করলে শনিদেবের অশুভ প্রভাবও কমে যায়।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement