scorecardresearch
 

Shani Blessing Zodiac till 2024: বন্ধু রাহুর রাশিতে শনি, ২০২৪-এ খুলছে ৩ রাশির সৌভাগ্যের দরজা! আপনি আছেন?

Shani Nakshatra Parivartan 2024: জ্যোতিষশাস্ত্রে শনির রাশির পরিবর্তনকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনিদেবের রাশি পরিবর্তনের কারণে নতুন বছর ২০২৪ সালে কিছু রাশির মানুষের ভাগ্যের উন্নতি হতে চলেছে।

Advertisement
Shani Blessing Zodiac till 2024 Shani Blessing Zodiac till 2024

Shani Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে কর্মফলদাতা এবং ন্যায়ের অধিপতি বলা হয়। শনি তার গোচর বা নক্ষত্র পরিবর্তনের সময় সমস্ত রাশিকে প্রভাবিত করে। শনিদেব যে সব মানুষ সংগ্রাম করে তাদের খুব ভালো ফল দেন। শুক্র এবং বুধ ছাড়াও রাহু এবং কেতুও শনির বন্ধু রাশির মধ্যে রয়েছে। জ্যোতিষশাস্ত্রে রাহু ও শনিকে একই রকম ফল দেওয়ার কথা বলা হয়েছে। 

শনিদেব ২৪  নভেম্বর  তাঁর বন্ধু রাহুর নক্ষত্র শতভিষা নক্ষত্রে প্রবেশ করেছেন। এই নক্ষত্রটি কুম্ভ রাশির অধীনে আসে এবং রাহু দ্বারা শাসিত হয়। শনিদেব এখানে ৬ এপ্রিল, ২০২৪ পর্যন্ত থাকবেন। এরপর ৬ এপ্রিল বিকেল ৩টে ৫৫ মিনিটে শনি পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবেন। শনিদেবের এই রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির বন্ধ ভাগ্য খুলে যাবে। আসুন জেনে নেওয়া যাক  এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

মেষ রাশি (Aries)
শনিদেবের রাশি পরিবর্তনের কারণে মেষ রাশির জাতকদের ওপর এর সরাসরি প্রভাব পড়বে। এর শুভ প্রভাবের কারণে আপনার জীবনে সুখ আসবে। আপনার ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে। এই রাশির জাতকদের জীবনে ইতিবাচক শক্তি থাকবে। শনির প্রভাবে মেষ রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। শনিদেবের কৃপায় ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির জাতকদের ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়বে।

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকরা শনির শুভ প্রভাবে কর্মজীবনে সাফল্য পেতে চলেছেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। এই রাশির জাতক জাতিকারা যারা নতুন চাকরি খুঁজছিলেন তারা শনির রাশি পরিবর্তনের কারণে এই প্রচেষ্টায় সফলতা পাবেন। আপনার বিবাহিত জীবনে মধুরতা থাকবে। বিদেশ সফরে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকরা ব্যবসায় লাভবান হবেন। স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় সমস্যার অবসান ঘটবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
শনির শুভ প্রভাবের কারণে সিংহ রাশির জাতকরা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনার বিবাহিত জীবন খুব সুন্দর হবে। ব্যবসায় প্রচুর সম্পদ অর্জিত হবে। শনির রাশির পরিবর্তনের কারণে আপনি ভাগ্যের সঙ্গ পেতে চলেছেন। আপনি ভাল লাভ করতে পারেন। যানবাহন ও সম্পত্তির আনন্দ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement